Anubrata Mondal: তিহাড়ে বসেই ‘খেলবেন’ অনুব্রত! অনুগামীরা বলছেন, ‘ভগবান আড়াল থেকে লড়বেন’

Anubrata Mondal: দুবরাজপুর ব্লকের হেতমপুর গ্রাম পঞ্চায়েতের হেতমপুর গ্রামে বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়ের সমর্থনে দেওয়াল লিখন করার কাজ চলছে জোর কদমে। এবার শতাব্দী রায়ের সমর্থনের দেওয়াল লিখনে দেখা গেল "তিহাড়ে বসেই খেলা হবে" স্লোগান লেখা রয়েছে।

Anubrata Mondal: তিহাড়ে বসেই 'খেলবেন' অনুব্রত! অনুগামীরা বলছেন, 'ভগবান আড়াল থেকে লড়বেন'
তিহাড় থেকেই খেলা হবে অনুব্রতরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2024 | 3:49 PM

বীরভূমে: জেলায় নেই অনুব্রত মণ্ডল। তাঁকে ছাড়াই এই প্রথম লোকসভা ভোট হচ্ছে বীরভূমে। খোদ বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শতাব্দী রায় বলেছেন, তাঁর অনুপস্থিতি অনুভূত হচ্ছে ঠিকই। তবে ভোট যেমন হওয়ার তেমন হবে। আর এই পরিস্থিতে ‘তিহাড়ে বসেই খেলা হবে’ স্লোগান লেখা হল দুবরাজপুরে।

দুবরাজপুর ব্লকের হেতমপুর গ্রাম পঞ্চায়েতের হেতমপুর গ্রামে বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়ের সমর্থনে দেওয়াল লিখন করার কাজ চলছে জোর কদমে। এবার শতাব্দী রায়ের সমর্থনের দেওয়াল লিখনে দেখা গেল “তিহাড়ে বসেই খেলা হবে” স্লোগান। প্রতিবার ভোটের আগে কেষ্ট মণ্ডলের এই ‘খেলা হবে’ স্লোগান রাজ্যের বুকে তৃণমূলের কর্মীদের মুখে মুখে ছড়িয়ে থাকে। শুধু শাসক দল কেন, বিরোধীরাও আজকাল এই খেলা হবে ব্যবহার করেন। এবার সেই অনুব্রত মণ্ডল বর্তমানে তিহাড়ে জেলে রয়েছেন। তাই আসন্ন লোকসভা নির্বাচনে কর্মীদের মনোবল বাড়াতে হেতমপুর গ্রামে দেওয়াল লিখনে লেখা হয়েছে তিহাড়ে বসেই খেলা হবে।

যদিও এ প্রসঙ্গে জেলা তৃণমূলের সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় জানান, “যেমন ভগবান অন্তরালে থেকে আমার দিকে সাহায্য করছেন, ঠিক তেমনি তিনি তো তিহাড় থেকে সশরীরে এখানে আসতে পারবেন না। তার শুভেচ্ছা, তার শুভকামনা, তার আশীর্বাদ নিয়েই কর্মীরা ঝাঁপিয়ে পড়বে। এবং তাঁর অনুপ্রেরণাতেই আগামী দিনের নির্বাচনের জয়লাভ করবেন তাঁরা।”