Anupam Hazra : ‘অসম্পূর্ণ’ চিকিৎসা করে অনুব্রতকে মেরে ফেলার চক্রান্ত? RTI করে জানতে চাইলেন অনুপম

Anupam Hazra : তৃণমূলে থাকাকালীন অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ ছিলেন অনুপম হাজরা। ঘাসফুল থেকে পদ্মফুলে অনুপম যোগ দেওয়ার পর তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়। কিন্তু, অনুব্রতর শারীরিক অবস্থা নিয়ে তিনি যে চিন্তিত, বুঝিয়ে দিলেন বিজেপির জাতীয় সম্পাদক।

Anupam Hazra : 'অসম্পূর্ণ' চিকিৎসা করে অনুব্রতকে মেরে ফেলার চক্রান্ত? RTI করে জানতে চাইলেন অনুপম
অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত অনুপম হাজরা
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 4:01 PM

বোলপুর ও নয়া দিল্লি : সিবিআই (CBI) ডাকলেই অসুস্থ হয়ে পড়েন। ভর্তি হন হাসপাতালে। কিছুদিন পর হাসপাতাল থেকে ছাড়া পান। ফের সিবিআইয়ের ডাক এলে আবারও হাসপাতালে ভর্তি হতে হয়। কেন এমন হবে? চিকিৎসকরা অসম্পূর্ণ চিকিৎসা করে কি ছেড়ে দিচ্ছেন? তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) বারবার অসুস্থতা নিয়ে এই প্রশ্ন তুললেন বিজেপির জাতীয় সম্পাদক অনুপম হাজরা (Anupam Hazra)। SSKM এবং উডবার্নের কোন কোন চিকিৎসক অনুব্রত মণ্ডল, মদন মিত্রদের অসম্পূর্ণ চিকিৎসা করে মেরে ফেলার চক্রান্ত করছেন, তথ্য জানার অধিকারে (RTI) তা জানতে চেয়েছেন বলে জানালেন বিজেপি এই নেতা।

গরু পাচার মামলা ও ভোট পরবর্তী হিংসা মামলায় একাধিকবার অনুব্রত মণ্ডলকে তলব করেছে সিবিআই। ভোট পরবর্তী হিংসা মামলায় আজও কলকাতার সিজিও কমপ্লেক্সে ডাকা হয়েছিল অনুব্রতকে। কিন্তু, তাঁর আইনজীবী আজ সিজিও কমপ্লেক্সে এসে সিবিআই আধিকারিকদের জানান, অসুস্থতার কারণে হাজিরা দিতে পারছেন না তাঁর মক্কেল। এই মুহূর্তে তৃণমূলের বীরভূম জেলা সভাপতির যা শারীরিক অবস্থা, তাতে তাঁকে বিশ্রাম নিতে হবে।

এর আগে গরু পাচার মামলায়ও একাধিকবার সিবিআইয়ের ডাক পেয়েও হাজিরা দেননি অনুব্রত। এমনকী, সিবিআইয়ের দফতরের যাওয়ার পথে অসুস্থ হয়ে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে তিনি ভর্তিও হয়েছিলেন। তৃণমূলের একাধিক নেতাকে সিবিআইয়ের ডাক পাওয়ার পর অসুস্থ হতে দেখা গিয়েছে।

এখনও পর্যন্ত একবারই সিবিআই আধিকারিকদের মুখোমুখি হয়েছেন অনুব্রত। এই নিয়েই প্রশ্ন তুলেছেন অনুপম। তাঁর বক্তব্য, উডবার্নে চিকিৎসার পর সিবিআই কিংবা ইডি ডাকলে কেন অসুস্থ হয়ে পড়ছেন অনুব্রত? অসম্পূর্ণ চিকিৎসা করে তৃণমূলের বীরভূম জেলা সভাপতিকে মেরে ফেলার চক্রান্ত হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। আজ ফেসবুক ও টুইটারে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক লেখেন, ‘বীরভূমের অসুস্থ মানুষটাকে বারবার অসম্পূর্ণ চিকিৎসা করে ছেড়ে দেওয়া হচ্ছে। যার ফলে উনি সিবিআই কিংবা ইডি-র হাজিরা দেওয়ার সময় বারবার অসুস্থ হয়ে পড়ছেন। তাই আরটিআইয়ের মাধ্যমে এসএসকেএম এবং উডবার্নের কোন কোন চিকিৎসক অনুব্রত বা মদনবাবু-সহ তৃণমূলের অন্যান্য অসুস্থ নেতাদের বারবার অসম্পূর্ণ চিকিৎসা করে মেরে ফেলার চক্রান্ত করছেন, তা জানতে চাওয়া হয়েছে।’ গতকাল তিনি আরটিআই করেছেন বলে জানালেন অনুপম।

তৃণমূলে থাকাকালীন অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ ছিলেন অনুপম হাজরা। ঘাসফুল থেকে পদ্মফুলে অনুপম যোগ দেওয়ার পর তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়। কিন্তু, অনুব্রতর শারীরিক অবস্থা নিয়ে তিনি যে চিন্তিত, বুঝিয়ে দিলেন বিজেপির জাতীয় সম্পাদক। আজ দিল্লিতে তিনি বলেন, “এসএসকেএম-এ যেহেতু অসম্পূর্ণ চিকিৎসা হচ্ছে। উনি চাইলে আমি দিল্লির এইমসে কথা বলতে পারি।” আরটিআইয়ের উত্তরে কী জানতে পারেন, তারই অপেক্ষা করছেন একদা অনুব্রত ঘনিষ্ঠ অনুপম।