ভোটের আগেই করোনায় প্রাণ হারালেন রাজ্যের কংগ্রেস প্রার্থী

গত কয়েকদিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন রেজাউল। প্রথমে জঙ্গিপুরের বসুমতী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

ভোটের আগেই করোনায় প্রাণ হারালেন রাজ্যের কংগ্রেস প্রার্থী
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Apr 15, 2021 | 12:26 PM

সামশেরগঞ্জ: পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের (West Bengal Election 2021) চতুর্থ দফা শেষ হয়েছে। আরও ৪ দফা বাকি। কিন্তু নিজের কেন্দ্র ভোটগ্রহণের আগেই প্রাণ হারালেন সামশেরগঞ্জের সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী রেজাউল হক। প্রচারে বেরিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। সঙ্গে কো-মর্বিডিটি হিসেবে ছিল ব্লাড সুগার। বৃহস্পতিবার সকালে কলকাতার বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

গত কয়েকদিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন রেজাউল। প্রথমে জঙ্গিপুরের বসুমতী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। কিন্তু শ্বাসকষ্টজনিত সমস্যা থাকায় কলকাতায় চিকিৎসার জন্য নিয়ে আসতে হয় রেজাউলকে। ভর্তি হন বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই সকাল ৫টা নাগাদ প্রাণ হারান তিনি।

সপ্তম দফায় আগামী ২৬ এপ্রিল সামশেরগঞ্জে ভোটগ্রহণ। কিন্তু তার আগে প্রার্থীর মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া। এর আগে রাজ্যে কোনও প্রার্থী মৃত্যুর ঘটনা না ঘটলেও ভিন রাজ্যে এ বারের বিধানসভা নির্বাচনেই প্রার্থী মৃত্যুর ঘটনা ঘটেছে। তামিলনাড়ুতে ভোটপর্ব মেটার পর প্রাণ হারিয়েছিলেন কংগ্রেস প্রার্থী পিএসডব্লু মাধব রাও। তিনিও করোনা আক্রান্ত হয়েছিলেন। যেহেতু ভোটের ফল এখনও প্রকাশিত হয়নি, তাই তামিলনাড়ুর ওই আসনে পুনর্নির্বাচন হবে না বলেই জানিয়েছে কমিশন। তবে ভোটে যদি তিনি জয়ী হন, সেক্ষেত্রে একটি উপ-নির্বাচন করা হবে।

আরও পড়ুন: নববর্ষে কঙ্কালিতলায় পুজো দেওয়ার ভিড়, মাস্ক থাকলেও শিকেয় সামাজিক দূরত্ব