Death in Panihati: রাতেই কী এমন হল কারখানায়? জবাব চেয়ে পথে নামল মৃত যুবকের পরিবার

Death in Panihati: সোমবার সকালে আকাশ দাসের বাড়ির লোককে ঘোলা থানা থেকে খবর দেওয়া হয়। জানানো হয়, তাঁদের ছেলের কারখানাতেই মৃত্যু হয়েছে।

Death in Panihati: রাতেই কী এমন হল কারখানায়? জবাব চেয়ে পথে নামল মৃত যুবকের পরিবার
পানিহাটিতে উত্তেজনা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 11:42 PM

পানিহাটি: যুবকের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল। পথ অবরোধ করে বিক্ষোভ দেখালেন মৃত যুবকের পরিবারের লোকজন। সোমবার সন্ধ্যায় সেই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে পানিহাটি পুরসভার ৫ নম্বর ওয়ার্ডে। ওই এলাকার ইসরাইল কলোনির বাসিন্দা বছর ১৮-র আকাশ দাসের মৃত্যুকে কেন্দ্র করেই উত্তেজনা ছড়িয়েছে।

ঘোলা থানার অন্তর্গত মুড়াগাছা এলাকায় একটি কারখানায় কাজ করতেন ওই যুবক। রবিবার ছুটি থাকায় শনিবার রাতেই বাড়ি ফিরেছিলেন তিনি। দুপুরে বাড়িতেই খাওয়া-দাওয়া সারেন। পরে রাতে আবার কারখানায় ফিরে যান। সেখান থেকেই বাড়িতে খবর আসে যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার সকালে আকাশ দাসের বাড়ির লোককে ঘোলা থানা থেকে খবর দেওয়া হয়। জানানো হয়, তাঁদের ছেলের কারখানাতেই মৃত্যু হয়েছে। বাড়ির লোক কারখানার কাছে গিয়ে জানতে পারেন, তাঁদের ছেলেকে ঝুলন্ত অবস্থায় কারখানার ভিতর থেকে উদ্ধার কার হয়েছে। পুলিশ আকাশ দাসের মৃতদেহ নিয়ে চলে গিয়েছে ততক্ষণে। পুলিশ দেহ দিতে চাইছে না বলে অভিযোগ তুলে বাসিন্দারা ক্ষোভে ফেটে পড়েন। কামারহাটি মোড়ের কাছে অবরোধ করেন ক্ষুব্ধ বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় খড়দহ ও কামারহাটি থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশের সঙ্গে ও বচসায় জড়িয়ে পড়েন এলাকার বাসিন্দারা। মৃত যুবকের বাড়ির লোকের অভিযোগ, তাঁদের ছেলেকে মারা হয়েছে।