Cooch Behar: দিনহাটায় বিজেপির সভায় বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, পাত্তাই দিচ্ছে না ঘাসফুল শিবির

Cooch Behar: বিজেপির এই অভিযোগ সম্পূর্ণভাবে নসাৎ করে দিয়েছে ঘাসফুল শিবির। সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৃণমূল কংগ্রেস সভাপতি দীপক ভট্টাচার্য। তিনি বলছেন, ভোট এলেই বিজেপি এসব নাটক করে।

Cooch Behar: দিনহাটায় বিজেপির সভায় বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, পাত্তাই দিচ্ছে না ঘাসফুল শিবির
উত্তেজনা এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2024 | 10:36 PM

কোচবিহার: বোমাবাজির অভিযোগকে কেন্দ্র করে ফের তপ্ত দিনহাটা। দিনহাটা ২ নম্বর ব্লকের নাজিরহাট বাজারে বিজেপির ওবিসি মোর্চার কেন্দ্রীয় নেতৃত্ব মাফুজা খাতুনের পথসভায় বোমা মারা, ও গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। পাল্টা বিজেপির বিরুদ্ধে পথসভা বানচালের অভিযোগ ঘাসফুল শিবিরের। ঘটনায় ব্যাপক উত্তেজনা এলাকায়।

কোচবিহার জেলা বিজেপির সম্পাদক অজয় রায় জানান, মঙ্গলবার নাজিরহাট বাজারে তাঁদের পূর্ব ঘোষিত পথসভা ঠিল। সেখানেই অবিসি মোর্চার কেন্দ্রীয় নেতৃত্ব মাফুজা খাতুন বক্তব্য রাখছিলেন। তখনই সভায় হামলা চাায় তৃণমূল কংগ্রেস আশ্রিত একদল দুষ্কৃতি। অভিযোগ সভাস্থলে বোমা মারার পাশাপাশি অবাধে ভাঙচুরও চালানো হয়। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের তাণ্ডবে বিজেপির বেশ কয়েকজন কর্মী-সমর্থক গুরুতরভাবে আহত হয়েছেন বলেও দাবি অজয় রায়ের।

এই খবরটিও পড়ুন

যদিও বিজেপির এই অভিযোগ সম্পূর্ণভাবে নসাৎ করে দিয়েছে ঘাসফুল শিবির। সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৃণমূল কংগ্রেস সভাপতি দীপক ভট্টাচার্য। তিনি বলছেন, ভোট এলেই বিজেপি এসব নাটক করে। তিনি জানাচ্ছেন, কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের নির্দেশে এদিন নাজিরহাট বাজারে তাঁদেরও পথসভা ছিল। তাঁদের সভা বানচাল করতেই ছক কষেছিল বিজেপি। দীপক ভট্টাচার্য বলছেন,  কিছু লোক নিয়ে এসে বাজারে উস্কানিমূলক কথাবার্তা বলে ওরা। তারপরই তাঁদের পথসভায় হামলা চালায়। ঘটনায় ইতিমধ্যেই দিনহাটা থানায় অভিযোগও দায়ের করা হয়েছে তৃণমূলের তরফে।