Udayan Guha: ‘এটা বেইমানি’! হঠাৎ কার উপর রেগে লাল উদয়ন?

Udayan Guha: সিতাই বিধানসভার উপনির্বাচন নিয়ে ইতিমধ্যেই পারদ চড়তে শুরু করেছে। কোচবিহারের সংসদ জগদীশ বসুনিয়া বিজেপির এজেন্ট বসতে না দেওয়ার নিদেন দিয়েছেন। তা নিয়ে বিরোধীদের সমালোচনার মুখে পড়েছে তৃণমূল।

Udayan Guha: ‘এটা বেইমানি’! হঠাৎ কার উপর রেগে লাল উদয়ন?
উদয়ন গুহImage Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2024 | 7:40 PM

কোচবিহার: লক্ষীর ভাণ্ডার দেবে মমতা বন্দ্যোপাধ্যায়, কন্যাশ্রীর টাকা দেবে মমতা বন্দ্যোপাধ্যায়, রূপশ্রী টাকা দেবে মমতা বন্দ্যোপাধ্যায়। আর ভোট দেবেন বিজেপিকে, এটা কি হয়? এটা বেইমানি। ফের বিতর্কিত মন্তব্য উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহের। উপভোটের মুখে ফের চাপানউতোর উত্তরবঙ্গের রাজনৈতিক মহলে। একইসঙ্গে উদয়নের দাবি, তৃণমূল প্রার্থী সঙ্গীতাকে জেতান, উন্নয়ন ঘরে এসে দাঁড়াবে।

সিতাই বিধানসভার উপনির্বাচন নিয়ে ইতিমধ্যেই পারদ চড়তে শুরু করেছে। কোচবিহারের সংসদ জগদীশ বসুনিয়া বিজেপির এজেন্ট বসতে না দেওয়ার নিদেন দিয়েছেন। তা নিয়ে বিরোধীদের সমালোচনার মুখে পড়েছে তৃণমূল। এরইমধ্যে মঙ্গলবার বিকালে এক জনসভায় তৃণমূলকে ভোট না দিলে সেটা বেইমানি বলে মন্তব্য উদয়নের। পাশাপাশি তিনি আরও বলেন, “তৃণমূল প্রার্থী সঙ্গীতাকে জেতান, উন্নয়ন ঘরে এসে দাঁড়াবে।” এদিন এই সভায় বক্তব্য রাখেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা সহ অনেকেই।   

উদয়নবাবু আরও বলেন, একসময় তিনি বিজেপির প্রার্থীর সঙ্গে ফরোয়ার্ড ব্লক দল করতেন। সে সময় ফরোয়ার্ড ব্লক জেলার ৫ টি আসনে দাড়িয়ে ৪ টি আসনে জয় লাভ করেছিল। কিন্তু, এই দীপক রায় সে সময় পরাজিত হয়েছিলেন। ২০২১ থেকে বিজেপির রমরমা। কিন্তু, সে সময় জেলার ৯ টি আসনের মধ্যে ৭টি তে বিজেপি জয়ী হলেও জগদীশ বসুনিয়া কাছে হেরে যান দীপক রায়। তাই সিতাইয়ে তাঁকে ভোট দিয়ে লাভ নেই বলে মত উদয়নের।