South Dinajpur: সিভিক ভলান্টিয়ারের ‘দাদাগিরি’, ছাগল নিয়ে বচসায় মার খেয়ে হাসপাতালে মহিলা

South Dinajpur: স্থানীয় সূত্রে খবর, বোড়ডাঙ্গি স্কুলপাড়া এলাকার বাসিন্দা টুপলিক দাস সরকারের সঙ্গে তার প্রতিবেশীর ছাগল নিয়ে বাচসা তৈরি হয়। এই বচসার জেরে টুপলিক দাস সরকারকে তাঁর প্রতিবেশী পেশায় সিভিক ভলান্টিয়ার প্রণব সরকার ও তাঁর বাবা প্রদীপ সরকার বেধড়ক মারধর করেন বলে অভিযোগ।

South Dinajpur: সিভিক ভলান্টিয়ারের ‘দাদাগিরি’, ছাগল নিয়ে বচসায় মার খেয়ে হাসপাতালে মহিলা
ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2024 | 11:09 PM

গঙ্গারামপুর: ছাগল আটকে রাখবার ঘটনাকে কেন্দ্র করে বচসার জেরে এক মহিলাকে বেধড়ক মারধর করার অভিযোগ। অভিযোগের তির এখ সিভিক ভলান্টিয়ারের দিকে। মারের চোটে পা ভাঙল মহিলার। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই মারধরের ভিডিয়ো। মঙ্গলবার এমন ঘটনা সামনে আসতেই ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের বোরডাঙ্গি স্কুলপাড়া এলাকায়। অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ারের নাম প্রণব সরকার। 

স্থানীয় সূত্রে খবর, বোড়ডাঙ্গি স্কুলপাড়া এলাকার বাসিন্দা টুপলিক দাস সরকারের সঙ্গে তার প্রতিবেশীর ছাগল নিয়ে বাচসা তৈরি হয়। এই বচসার জেরে টুপলিক দাস সরকারকে তাঁর প্রতিবেশী পেশায় সিভিক ভলান্টিয়ার প্রণব সরকার ও তাঁর বাবা প্রদীপ সরকার বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। মহিলাকে বাঁশ পেটা করা হয়। বাঁশ পেটার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা। বর্তমানে আক্রান্ত মহিলা গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

এই খবরটিও পড়ুন

বিষয়টি নিয়ে প্রসাশনের দ্বারস্থ হওয়ার কথা জানান ওই মহিলা ও তার পরিবার। যদিও এ বিষয়ে অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। বাড়িতে গেলেও তাঁকে পাওয়া যায়নি। অন্যদিকে অভিযোগ পেলে পুরো ঘটনা খতিয়ে দেখার আশ্বাস গঙ্গারামপুর থানার পুলিশের। ঘটনায় আক্রান্ত মহিলা বলছেন, আমাকে উঠতে বসতে সব সময় গালি দেয়। আজকেও খুব গালিগালাজ করে। ছেলে আর বাবা মিলে আমাকে বাঁশ দিয়ে মেরেছে। আমার বিয়ের পর থেকেই ওদের সঙ্গে আমাদের শত্রুতা। ছেলেটার মা উঠতে-বসতে সব সময় কথা শোনায়। থানায় এখনও অভিযোগ জানাইনি, জানাব।