Suvendu Adhikari on SSC Scam: দোকান খুলে চাকরি বিক্রি করেছিলেন মুখ্যমন্ত্রী ও তাঁর সাগরেদ পার্থ: শুভেন্দু

Suvendu Adhikari on SSC Scam: এদিন বালুরঘাট লোকসভা আসনের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে সোমবার বিকেলে দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ বরাহারে জনসভা করতে আসেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ভরা সভামঞ্চ থেকে এ দিন তিনি বলেন, "যাঁদের চাকরি চলে গিয়েছে তাঁদের নিয়ে আমার কিছু বলার নেই। কিন্তু এদের দোকান খুলে চাকরি বিক্রি করেছিলেন মুখ্যমন্ত্রী। তাঁর সাগরেদ পার্থ চট্টোপাধ্যায়।"

Suvendu Adhikari on SSC Scam: দোকান খুলে চাকরি বিক্রি করেছিলেন মুখ্যমন্ত্রী ও তাঁর সাগরেদ পার্থ: শুভেন্দু
শুভেন্দু অধিকারীImage Credit source: TV9 Network
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2024 | 7:11 PM

দক্ষিণ দিনাজপুর: কলকাতা হাইকোর্টের রায়কে স্বাগত জানালেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় বড় রায় দেয় কলকাতা হাইকোর্ট।বিচারপতি দেবাংশু বসাক ও বিচারপতি মহম্মদ সাব্বির রশিদির ডিভিশন বেঞ্চ ২০১৬ সালের সম্পূর্ণ প্যানেল, অর্থাৎ গ্রুপ সি, গ্রুপ ডি, নবম দশম, একাদশ-দ্বাদশ শ্রেণির নিয়োগ সম্পূর্ণ বাতিল করে। এ প্রসঙ্গে মুখ খোলেন শুভেন্দু।

এদিন বালুরঘাট লোকসভা আসনের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে সোমবার বিকেলে দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ বরাহারে জনসভা করতে আসেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ভরা সভামঞ্চ থেকে এ দিন তিনি বলেন, “যাঁদের চাকরি চলে গিয়েছে তাঁদের নিয়ে আমার কিছু বলার নেই। কিন্তু এদের দোকান খুলে চাকরি বিক্রি করেছিলেন মুখ্যমন্ত্রী। তাঁর সাগরেদ পার্থ চট্টোপাধ্যায়। ৩০ লক্ষ কর্ম প্রার্থীর সর্বনাশ করেছিলেন যাঁরা আজ তাঁদের সর্বনাশ হয়েছে ডিভিশন বেঞ্চে।”

আজকের রায়কে স্বাগত জানিয়ে শুভেন্দু বলেছেন, “আর কি কোনও সন্দেহ রয়েছে তৃণমূল মানে চোর? এখন তো কোর্টও বলল তোমরা ২৬ হাজার চাকরি চুরি করেছে। ৩০ লক্ষ মেধা যুক্ত কর্মপ্রার্থীদের পিঠে ছুরি মেরেছ।” এ দিকে, আজ আবার উত্তরবঙ্গ থেকে শুভেন্দুকে তোপ দেগেছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেছেন, “বোমা ফাটাবেন বলেছিলেন। কী বোমা? ২৬ হাজার শিক্ষকদের চাকরি চলে যাবে। আমিও বলে রাখছি আমরা লড়ে যাব। লড়াই করব।” শুধু তাই নয়, এই রায় বেআইনি বলেও প্রতিক্রিয়া দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।