Sohini On Kalyan: তিলোত্তমাকে নিয়ে মন্তব্য, কল্যাণকে পাল্টা শুনিয়ে দিলেন সোহিনীও

Sohini On Kalyan: সোহিনী বলেন, "আমি ওঁর বক্তব্য নিজে কানে শুনিনি। তবে যদি কেউ এমন মন্তব্য করে থাকেন তার জন্য আমি একটা কথা বলতে পারি। সবাই যে পথে নেমেছে, সবাই যে জাস্টিস চাইছে, আন্দোলন করছেন, অনেক দাবি সরকারের কাছে রাখছেন সেটা কিন্তু একজন মানুষের জন্য নয়। সেটা সমগ্র জাতির জন্য। এই পশ্চিমবঙ্গের জন্য।"

Sohini On Kalyan: তিলোত্তমাকে নিয়ে মন্তব্য, কল্যাণকে পাল্টা শুনিয়ে দিলেন সোহিনীও
সোহিনী কী বললেন?Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 4:37 PM

উত্তরপাড়া: শনিবার দুর্ঘটনাগ্রস্ত বছর বাইশের এক যুবকের মৃত্যু হয়। মৃতের পরিবারের দাবি, আরজি করে নিয়ে যাওয়ার পরও কোনও চিকিৎসক তাঁকে পরিষেবা দেয়নি। বিনা চিকিৎসায় অকালে প্রাণ চলে গিয়েছে তাঁদের ছেলের। এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে সরব হয়েছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রশ্ন ছিল, ‘জাস্টিস ফর আরজি কর যদি হয় তাহলে জাস্টিস ফর কোন্নগর কেন হবে না?’ এবার তৃণমূল সাংসদের যুক্তি খন্ডালেন অভিনেত্রী সোহিনী সরকার। তাঁর বক্তব্য,”লড়াই চলছে সকলের জন্য।” অভিনেত্রী কল্যাণকে দলের পতাকা ছেড়ে এই আন্দোলনে সামিল হওয়ারও আবেদন জানিয়েছেন।

সোহিনী বলেন, “আমি ওঁর বক্তব্য নিজে কানে শুনিনি। তবে যদি কেউ এমন মন্তব্য করে থাকেন তার জন্য আমি একটা কথা বলতে পারি। সবাই যে পথে নেমেছে, সবাই যে জাস্টিস চাইছে, আন্দোলন করছেন, অনেক দাবি সরকারের কাছে রাখছেন সেটা কিন্তু একজন মানুষের জন্য নয়। সেটা সমগ্র জাতির জন্য। এই পশ্চিমবঙ্গের জন্য।” অভিনেত্রী আরও বলেন, “১৪ তারিখ শুরু হয়েছিল রিক্লেম দা নাইট। আজ ৮ তারিখ হয়ে গেল যত মানুষ পথে নেমেছে। শুধু একজনের জন্য নামেনি। তারা নিজের জন্য নেমেছে অন্যের জন্যও নেমেছে। আমাদের সিস্টেমের মধ্যে যে কোরাপশন আছে, সিস্টেমের মধ্যে অনেক গাফিলতি আছে অনেক দুর্বলতা আছে সেগুলো যদি ঠিক হয় তাহলে সবার জন্যই হবে।”

অভিনেত্রী স্পষ্ট করে বলেন, “নির্দিষ্ট করে কোনও একজনের জন্য আন্দোলনে নামা কথার কথা নয়। উনিও এসে আমাদের আন্দোলনে যোগ দিতে পারেন। পতাকা ছেড়ে উনিও এসে যোগ দিন। হাইকোর্টের অ্যাডভোকেটরা তো নেমেছেন। হাইকোর্টের অনেক মহিলা আইনজিবীও তো নেমেছেন।”

কী বলেছিলেন কল্যাণ? কোন্ননগরের ঘটনার পর সাংসদ বলেন, “কতগুলো মৃত্যু হলে যে ধর্ষিতা এবং খুন হয়েছে তার বিচার হবে। গরিব মানুষ মফস্বলের মানুষ বলে তার জন্য আওয়াজ তোলার কেউ থাকবে না? তার জন্য এলিট ক্লাস নামবে না,তার জন্য কোন গায়ক গায়িকা ফিল্ম আর্টিস্ট নামবে না?” যুবকের মৃত্যুর আরজি করের চিকিৎসকদের উপর চাপিয়ে তৃণমূল সাংসদ বলেন, “এটা তো সত্যি কথা যে ডাক্তারদের গাফিলতির জন্যই এই মৃত্যু হল। তাহলে জাস্টিস ফর আরজি কর যদি হয় তাহলে জাস্টিস ফর কোন্নগর কেন হবে না?”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)