Hooghly: বাঁশ বাগানে নিয়ে গিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ তৃণমূল কর্মীর বিরুদ্ধে, শোরগোল বলাগড়ে

Hooghly: আইনজীবী শুভঙ্কর পাল বলছেন, পরিবারের লোকেরা আমাকে জানায় যে ঘটনাটি ঘটিয়েছে সে শাসক দল ঘনিষ্ঠ। সে ও তার পরিবার মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে। তাই আমরা কোর্ট মনিটরিংয়ের জন্য আবেদন জানিয়েছি।

Hooghly: বাঁশ বাগানে নিয়ে গিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ তৃণমূল কর্মীর বিরুদ্ধে, শোরগোল বলাগড়ে
প্রতীকী ছবি Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2024 | 9:44 PM

বলাগড়: বাড়িতে কেউ না থাকার সুযোগে মূক-বধির যৌন ধর্ষণের অভিযোগ। বাঁশ বাগানে নিয়ে গিয়ে ২৫ বছরের ওই যুবতীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ পরিবারের সদস্যদের। চাঞ্চল্যকর ঘটনা হুগলির বলাগড় থানা এলাকায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই নির্যাতিতার এক প্রতিবেশীকে গ্রেফতার করেছে পুলি। এদিকে ঘটনায় আবার লেগেছে রাজনীতির রং। বলাগড় বিজেপি সংখ্যালঘু সেলের সম্পাদক শেখ মইনুদ্দিনের অভিযোগ, অভিযুক্ত তৃণমূলের সক্রিয় কর্মী। তিনি বলেন, আমরা চাই নির্যাতিতা সুবিচার পাক। শাসকদলে থাকায় অপরাধ করে যেন ছাড় না পায়।

যদিও পাল্টা সুর চড়িয়েছে তৃণমূল। বলাগড় তৃণমূল ব্লক সভাপতি নবীন গাঙ্গুলি বলেন, ধর্ষণের ঘটনা কখনওই মেনে নেওয়া যায় না। আইনের কাজ আইন মেনেই হবে। সব ব্যাপারে তৃণমূলকে জড়িয়ে দেওয়া বিজেপির কাজ। 

অন্যদিকে ক্ষোভে ফেটে পড়েছেন নির্যাতিতার মা। ঘটনার কথা বলতে গিয়ে তিনি জানান, “ছেলেটা দীর্ঘদিন থেকেই আমার মেয়ের সঙ্গে দুর্বব্যহার করে। মঙ্গলবার বেলা সাড়ে ৯টা নাগাদ এটা করেছে। মেয়টাই এসে আমাকে পুরো ঘটনা জানায়। সব কথা গ্রামের লোককে জানানো হলে কেউ কিছু বলেনি। তারপরই আমরা থানায় গিয়ে কেস করি। যে ছেলেটা এই কাজ করেছে ও তৃণমূল করে। আজ তো গোপন জবানবন্দি নেওয়ার কথা ছিল। কিন্তু, পুলিশ বলছে আজ হবে না। আমরা বুঝতে পারছি না কী হচ্ছে। পুলিশ কী তাহলে কেসটা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে?” আইনজীবী শুভঙ্কর পাল বলছেন, পরিবারের লোকেরা আমাকে জানায় যে ঘটনাটি ঘটিয়েছে সে শাসক দল ঘনিষ্ঠ। সে ও তার পরিবার মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে। তাই আমরা কোর্ট মনিটরিংয়ের জন্য আবেদন জানিয়েছি।