Arambag: নেপথ্যে স্ত্রী? বাথরুম থেকে তৃণমূল নেতার দেহ উদ্ধার

Arambag: তৃণমূল নেতার পরিবারের অভিযোগ, স্ত্রীই খুন করিয়েছেন। চরম উত্তেজনা আরামবাগ হাসপাতাল চত্বরে। মৃত তৃণমূল নেতার নাম ফায়েজউদ্দিন খান। তিনি আরামবাগের তৃণমূল পরিচালিত টোটো ইউনিয়নের সম্পাদক ছিলেন।

Arambag: নেপথ্যে স্ত্রী? বাথরুম থেকে তৃণমূল নেতার দেহ উদ্ধার
তৃণমূল নেতার দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2024 | 12:27 PM

হুগলি: বাথরুমের ভিতর থেকে তৃণমূল নেতার রক্তাক্ত দেহ উদ্ধার। তৃণমূলের শ্রমিক সংগঠনের নেতার মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা আরামবাগ মেডিক্যাল কলেজ হাসপাতাল চত্বর। হাসপাতাল চত্বরে আরামবাগ থানার পুলিশ। বাড়ির বাথরুমের মধ্যে থেকে উদ্ধার তৃণমূল নেতার রক্তাক্ত মৃতদেহ।

তৃণমূল নেতার পরিবারের অভিযোগ, স্ত্রীই খুন করিয়েছেন। চরম উত্তেজনা আরামবাগ হাসপাতাল চত্বরে। মৃত তৃণমূল নেতার নাম ফায়েজউদ্দিন খান। তিনি আরামবাগের তৃণমূল পরিচালিত টোটো ইউনিয়নের সম্পাদক ছিলেন। বুধবার সকালে আরামবাগের বাসুদেবপুর এলাকায় ওই তৃণমূল নেতার ভাড়া বাড়ির বাথরুম থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার করে।

মৃতের পরিবার সূত্রে দাবি, আরামবাগেরই তিরোল দাদনপুর গ্রামের বাসিন্দা ফায়েজের সঙ্গে বছর খানেক আগে বিয়ে হয়েছিল রেশমা খাতুনের। রেশমা ছিলেন ওই তৃণমূল নেতার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রীর সঙ্গে কয়েকবছর আগেই ডিভোর্স হয়ে যায় ওই তৃণমূল নেতার।

অভিযোগ, বিয়ের পর থেকেই দ্বিতীয় স্ত্রী রেশমা ফায়েজউদ্দিনকে দেশের বাড়ি ছেড়ে আরামবাগ শহরে বসবাসের জন্য চাপ দিচ্ছিল। সেইমতো গত চার দিন আগে আরামবাগ শহরের বাসুদেবপুর এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন তাঁরা। সেই ভাড়া বাড়ির বাথরুম থেকেই ফায়েজের রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ইতিমধ্যেই অভিযুক্ত স্ত্রীকে আটক করেছে আরামবাগ পুলিশ।