Asit Mazumdar: ‘কুৎসা হলে ধোলাই হবে, পেটাই হবে’, ফের বেলাগাম চুঁচুড়ার বিধায়ক

Chinsurah news: আবারও বিতর্কিত মন্তব্য করে বসলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। বললেন, "মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নামে কুৎসা হলে ধোলাই হবে, পেটাই হবে। অভিষেকের নামে কুৎসা হলে ধোলাই হবে, পেটাই হবে।"

Asit Mazumdar: 'কুৎসা হলে ধোলাই হবে, পেটাই হবে', ফের বেলাগাম চুঁচুড়ার বিধায়ক
বিধায়ক অসিত মজুমদার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2022 | 7:00 PM

চুঁচুড়া : রাজ্যে একের পর এক দুর্নীতির অভিযোগে বেশ অস্বস্তিতে রাজ্যের শাসক দল। গ্রেফতার করা হচ্ছে তাবড় নেতাদের। আক্রমণের সুর চড়াচ্ছে বিরোধী শিবিরও। সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করছে বিরোধীরা। আর এরই মধ্যে বিতর্কিত মন্তব্য করে বসলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। বললেন, “মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নামে কুৎসা হলে ধোলাই হবে, পেটাই হবে। অভিষেকের নামে কুৎসা হলে ধোলাই হবে, পেটাই হবে।” শনিবার বিকেলে চুঁচুড়ার ঘড়ি মোড় এলাকায় একটি সভা থেকে এই ভাষাতেই বিরোধীদের হুঁশিয়ারি দিয়ে রাখলেন তৃণমূল বিধায়ক। উল্লেখ্য, চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার আগেও বিতর্কে জড়িয়েছিলেন। ৫ অগস্ট খাদিনামোড় এলাকায় নিজের হাতে বিজেপি কর্মীদের লাঠি হাতে মারধরের অভিযোগ উঠেছিল। বিধায়কের বক্তব্য ছিল, বিজেপির মিছিল থেকে ‘চোর’ বলে সম্বোধন করা হচ্ছিল। শুধু তাই নয়। এর পাশাপাশি বিধায়কের গাড়িতেও হামলার অভিযোগ তুলেছিলেন তিনি।

প্রসঙ্গত, কেন্দ্রীয় সরকারের বিভিন্ন নীতি এবং মূল্যবৃদ্ধির মতো ইস্যুগুলিকে তুলে ধরে শনিবার চুঁচুড়ার ঘড়ি মোড়ে এই জনসভার আয়োজন করা হয়েছিল। সভায় বিধায়ক অসিত মজুমদার ছাড়াও উপস্থিত ছিলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, সপ্তগ্রামের বিধায়ক তপন দাসগুপ্ত সহ তৃণমূলের অন্যান্য নেতারা। সেই সভা থেকেই এই ভাষায় আক্রমণ শানালেন তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।

উল্লেখ্য, তৃণমূল বিধায়কের মুখে এমন বেলাগাম কথা এই প্রথম নয়। কিছুদিন আগেই খাদিনামোড়ের ওই ঘটনার প্রেক্ষিতে বিজেপির কর্মী ও সমর্থকদের উপর ‘অ্যাটাক’ করার নিদান দিয়েছিলেন অসিত মজুমদার। কানে ফোন নিয়ে বলেছিলেন, “অ্যাটাক করে দে।” সেই মন্তব্য ঘিরে বেশ শোরগোল পড়ে গিয়েছিল জেলার রাজনীতির অন্দরমহলে। ওই মন্তব্যের কড়া ভাষায় নিন্দা জানিয়েছিলেন বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারও। বলেছিলেন, “অসভ্য লোককে টিকিট দিলে এমনই হয়।” কিন্তু সুকান্ত বাবুর সেই কড়া ভাষায় নিন্দা জানানোর পরেও আবারও লাগামহীন অসিত মজুমদার।

তবে বিধায়কের এদিনের মন্তব্যের পর পাল্টা দিয়েছেন বিজেপির হুগলি জেলা সাধারণ সম্পাদক সুরেশ সাউ। তিনি বলেন, “ধোলাই হবে, পেটাই হবে, বোম মারা হবে… এগুলি তৃণমূলের কালচার। এর থেকে বেশি কিছু তৃণমূলের থেকে আশা করা যায় না। আসলে আমাদের বিধায়ক মশাই নিজেকে অনুব্রত মণ্ডল ভাবতে শুরু করে দিয়েছেন। কিন্তু অনুব্রত মণ্ডল আজ কোন জায়গায় আছেন, সেটাও তাঁর মাথায় থাকা উচিত। কিন্তু  সবসময় যে আমাদের লোকেরা পরিস্থিতির উপযুক্ত ব্যবস্থা নেবে না, এমন ভেবে নেওয়া ভুল হবে। যা আসবে, তার পাল্টা রিটার্নও যাবে।”

আরও পড়ুন : 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল