Dilip Ghosh: ‘TMC-র নেতা-কর্মীদের বলছি…মানুষ ক্ষেপে আছে…বেশি হলে জুতোপেটা করে দেবে’, ফের কুকথা দিলীপের মুখে

Dilip Ghosh: বিজেপি নেতা দিলীপ ঘোষে বলেন, "তৃণমূলের কিছু নেতা চমকাচ্ছে ধমকাচ্ছে। বলছে দেখে নেবে। কিন্তু আমাদের দেশের মানুষ খুব ভাল। আইন মানে। সংবিধান মানে। তাই তাঁরা আপনার বাড়িতে চড়াও হয়নি। ওই নেতাদের বাড়িতে চড়াও হয়নি।"

Dilip Ghosh: 'TMC-র নেতা-কর্মীদের বলছি...মানুষ ক্ষেপে আছে...বেশি হলে জুতোপেটা করে দেবে', ফের কুকথা দিলীপের মুখে
দিলীপ ঘোষ, বিজেপি নেতাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2024 | 8:32 PM

আরামবাগ: তিলোত্তমার বিচারের দাবিতে পথে নেমেছে বিজেপি। শুক্রবার বিজেপি নেতা দিলীপ ঘোষের নেতৃত্বে আরামবাগে মিছিল করে বিজেপি। সেখান থেকে দিলীপ ঘোষের মুখে কুকথা শোনা যায়। তৃণমূলকে উদ্দেশ্য করে দিলীপ বলেন, “মানুষ ক্ষেপে আছে। আজ সেই রাস্তায় যাবেন না। জনতা জুতোপেটা করবে।

বিজেপি নেতা দিলীপ ঘোষে বলেন, “তৃণমূলের কিছু নেতা চমকাচ্ছে ধমকাচ্ছে। বলছে দেখে নেবে। কিন্তু আমাদের দেশের মানুষ খুব ভাল। আইন মানে। সংবিধান মানে। তাই তাঁরা আপনার বাড়িতে চড়াও হয়নি। ওই নেতাদের বাড়িতে চড়াও হয়নি।” এরপর তিনি যোগ করেন, “এই সব ধমকানোর পরও তৃণমূলের নেতাদের তাঁরা রাস্তায় টেনে আনেনি। তাঁদের চৌদ্দ পুরুষের ভাগ্য ভাল। কিন্তু যদি বেশি বাড়াবাড়ি করেন সাধারণ মানুষ আপনাদের অনেক অত্যাচার সহ্য করেছে। তারা কিন্তু সীমা পার করে দেবে। তাদের কোনও দায় নেই।

এরপরই শুরু দিলীপের কুকথা। তিনি বলেন, “আপনাকে ভোট দিয়েছে বলে কি পাপ করেছে? ভোটও নেবেন চোখও দেখাবেন? আমি বলছি যে টিএমসির নেতা ও বিধায়করা যারা বেশি বাড়াবাড়ি করছেন, করবেন না। সীমা পার করে দেবে। এইরকম চৌমাথায় নিয়ে এসে জামা কাপড় খুলে বেঁধে রাখবে। বেশি হলে জুতোপেটা করে দেবে। সেই রাস্তায় যাবেন না। মানুষ ক্ষেপে আছে আজকে। সবাই বলছে আমার।”