ISF Candidate: জঙ্গিপুরে ‘বড় খেলা’ নওশাদের, আরও একটি প্রার্থী তালিকা প্রকাশ করল ISF

ISF Candidate: হুগলির ফুরফুরা শরিফে আইএসএফের রাজ্য দফতরে তৃতীয় পর্যায়ের এই প্রার্থী তালিকা ঘোষণ করা হয়েছে। প্রথম পর্যায়ে আটটি, দ্বিতীয় পর্যায়ে পাঁচটি এবং তৃতীয় পর্যায়ে চারটি লোকসভা আসনে প্রার্থী ঘোষণা করল আইএসএফ।

ISF Candidate: জঙ্গিপুরে 'বড় খেলা' নওশাদের, আরও একটি প্রার্থী তালিকা প্রকাশ করল ISF
নওশাদ সিদ্দিকীImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2024 | 2:17 PM

হুগলি: আরও চার আসনে প্রার্থী ঘোষণা করল ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট (আইএসএফ)। শনিবার সকালে সাংবাদিক বৈঠক করে প্রার্থী তালিকা প্রকাশ করেন বিধায়ক নওশাদ সিদ্দিকী। এখনও পর্যন্ত মোট ১৭টি লোকসভা আসনে প্রার্থী দিল আইএসএফ। তবে শনিবার প্রকাশ হওয়া এই তালিকায় রয়েছে একটি চমক। আইএসএফের টিকিট পেয়েছেন তৃণমূল বিধায়কের দাদা। জঙ্গিপুরের প্রার্থী হচ্ছেন শাহজাহান বিশ্বাস। তিনি মুর্শিদাবাদের সুতির তৃণমূল বিধায়ক ইমানি বিশ্বাসের দাদা। এই নাম নিয়ে জল্পনা ছিলই। এবার সেই নাম ঘোষণা করা হল।

শাহজাহান বিশ্বাস আগেই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন যে তিনি আইএসএফের প্রার্থী হচ্ছেন। তবে এই বিষয়ে কিছু জানেন না বলেই দাবি বিধায়ক ইমানি বিশ্বাসের। তিনি জানান, তাঁর দাদার সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই, তাই এই প্রার্থী হওয়ার বিষয়েও তিনি কিছু জানেন না।

এছাড়াও তিন কেন্দ্রের প্রার্থী তালিকা এদিন প্রকাশ করা হয়েছে। বনগাঁ কেন্দ্রের প্রার্থী হচ্ছেন দীপক মজুমদার, তমলুকের প্রার্থী মহিউদ্দিন আহমেদ ও কৃষ্ণনগরের প্রার্থী আফরোজা খাতুন মণ্ডল। এদিন হুগলির ফুরফুরা শরিফে আইএসএফের রাজ্য দফতরে তৃতীয় পর্যায়ের এই প্রার্থী তালিকা ঘোষণ করা হয়েছে। প্রথম পর্যায়ে আটটি, দ্বিতীয় পর্যায়ে পাঁচটি এবং তৃতীয় পর্যায়ে চারটি লোকসভা আসনে প্রার্থী ঘোষণা করল আইএসএফ।

এই খবরটিও পড়ুন

একাধিক গুরুত্বপূর্ণ কেন্দ্রে যে আইএসএফ প্রার্থী দিয়েছেন, তা বলাই বাহুল্য। এর আগে ডায়মন্ড হারবার, যাদবপুরের মতো কেন্দ্রে প্রার্থী দিয়েছে আইএসএফ। অন্যদিকে, বাদ গেল না কৃষ্ণনগর, যেখানে এবার তৃণমূলের টিকিটে লড়ছেন মহুয়া মৈত্র ও বিজেপির প্রার্থী কৃষ্ণনগরের রানি মা, অমৃতা রায়। অন্যদিকে আইএসএফ প্রার্থী দিল তমলুক কেন্দ্রে, যেখানে তৃণমূলের প্রার্থী দেবাংশু ভট্টাচার্য ও বিজেপির প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। বালুরঘাট, উলুবেড়িয়া, ব্যারাকপুরেও প্রার্থী দিয়েছে আইএসএফ।