Rachana Banerjee: তেতেপুড়ে ভোটপ্রচার, সেলেব্রিটি রচনা নিজের যত্ন নিচ্ছেন এভাবেই…

Hooghly: নাওয়া খাওয়া ভুলে, ঘড়ির দিকে না তাকিয়ে মাঠেময়দানে চষে বেড়াতে হবে। তবে না ভোটারের মন মিলবে, তবে না ভোটবাক্সে ফল আসবে। এখনও অবধি শাসক-বিরোধী দুই শিবিরই যতজন প্রার্থীর নাম ঘোষণা করেছে, তার মধ্যে নিঃসন্দেহে 'রূপোলি চমক' রচনা বন্দ্যোপাধ্যায়।

Rachana Banerjee: তেতেপুড়ে ভোটপ্রচার, সেলেব্রিটি রচনা নিজের যত্ন নিচ্ছেন এভাবেই...
রচনা বন্দ্যোপাধ্যায়। Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 2:06 PM

হুগলি: ভোট প্রচারে তারকা প্রার্থীর। মার্চ মাসের চড়া গরমকে মাথায় নিয়েই জোর কদমে প্রচার চালাচ্ছেন তাঁরা। ভোট এমনই বালাই। নাওয়া খাওয়া ভুলে, ঘড়ির দিকে না তাকিয়ে মাঠেময়দানে চষে বেড়াতে হবে। তবে না ভোটারের মন মিলবে, তবে না ভোটবাক্সে ফল আসবে। এখনও অবধি শাসক-বিরোধী দুই শিবিরই যতজন প্রার্থীর নাম ঘোষণা করেছে, তার মধ্যে নিঃসন্দেহে ‘রূপোলি চমক’ রচনা বন্দ্যোপাধ্যায়।

এক সময় চুটিয়ে সিনেমায় কাজ করলেও এখন আর দেখা যায় না তাঁকে। বদলে ‘দিদি নম্বর ওয়ান’ হয়ে এখন তিনি রোজ বিকালে পৌঁছে যান বাংলার ঘরে ঘরে। আর সেই ‘দিদি’ই এবার হুগলিতে মমতা ‘দিদি’র তুরুপের তাস।

বিজেপির লকেট চট্টোপাধ্যায় তাঁর প্রতিদ্বন্দ্বী। নাম ঘোষণার পরদিন থেকেই সকাল থেকে প্রচারে নামছেন রচনা। আমজনতার প্রশ্ন থেকেই যাচ্ছে, এত রোদে সেলেব্রিটির প্রচার করতে কষ্ট হচ্ছে না? রচনা জানালেন কীভাবে নিজেকে ‘ঠান্ডা ঠান্ডা কুল কুল’ রাখছেন।

রচনা বলেন, “গরম লাগছে ঠিকই। বাট ওই আর কী! খাওয়া দাওয়া ঠিকঠাক করছি, একটু ফলটল খাচ্ছি, একটু ডাবের জল খাচ্ছি।” তৃণমূল প্রার্থীর কথায়, এ কষ্ট তো দু’ মাসের। অত ভাবলে চলে নাকি? রচনা বলেন, “দু’মাস পর আবার সব যত্ন নেব। এখন হালকা খাবার খাচ্ছি। সেদ্ধ খাবার, জল বেশি করে খাচ্ছি।”