Hooghly: ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দেখিয়ে লাগাতার ধর্ষণ যুবকের, পুলিশের দ্বারস্থ গৃহবধূ

Hooghly: সম্পর্কে থাকাকালীন গৃহবধূর সঙ্গে হরিপালের ওই যুবকের শারীরিক সম্পর্কও গড়ে ওঠে। কিন্তু, বর্তমানে গৃহবধূ সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে বেঁকে বসে অভিযুক্ত যুবক।

Hooghly: ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দেখিয়ে লাগাতার ধর্ষণ যুবকের, পুলিশের দ্বারস্থ গৃহবধূ
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 06, 2022 | 6:00 PM

দাদপুর: গোটা দেশের পাশাপাশি বাংলাতেও বর্তমানে অনেকটাই বেড়ে গিয়েছে নারী নির্যাতনের (Violence against women) পরিমাণ। সেই সঙ্গে বেড়েছে ব্ল্যাকমেলিংয়ের (blackmailing) ঘটনাও। এবার এক গৃহবধূকে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখিয়ে একাধিকবার ধর্ষেণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হুগলির দাদপুরে। সূত্রের খবর, নির্যাতিতা গৃহবধূর সঙ্গে বছর ছয়েক আগে সম্পর্ক তৈরি হয় হরিপালের (Haripal) এক যুবকের। তবে তাদের প্রথম পরিচয় হয়েছিল ওই গৃহবধূর এক দেওয়ারের সূত্র ধরে। অভিযুক্ত যুবক আসলে গৃহবধূর দেওয়রের বন্ধু বলে জানা যাচ্ছে। বন্ধুর সূত্র ধরেই গৃববধূর বাড়িতে ওই যুবকের প্রায়শই যাতায়াত ছিল বলে জানা যাচ্ছে। সেখান থেকেই ওই গৃহবধূর সঙ্গে অভিযুক্ত যুবকের প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে বলে খবর। 

সূত্রের খবর, সম্পর্কে থাকাকালীন গৃহবধূর সঙ্গে হরিপালের ওই যুবকের শারীরিক সম্পর্কও গড়ে ওঠে। কিন্তু, বর্তমানে গৃহবধূ সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে বেঁকে বসে অভিযুক্ত যুবক। অভিযোগ, তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখিয়ে ওই গৃহবধূকে লাগাতার ব্ল্যাকমেল করতে থাকে যুবক। এমনকী সমস্ত ছবি ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে তাঁকে একাধিকবার ধর্ষণও করা হয় বলে অভিযোগ। সূত্রের খবর, সম্প্রতি তাঁদের সম্পর্কের কথা জানতে পারেন গৃহবধূর স্বামী। স্বামীকে ধর্ষণের কথা জানান ওই গৃহবধূ। 

এই খবরটিও পড়ুন

এরপরেই হরিপালের যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মহিলার স্বামী। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই যুবককে গ্রেফতার করেছে দাদপুর থানার পুলিশ। শনিবারই তাঁকে চুঁচুড়া আদালতে পেশ করা হয়। অন্যদিকে ইতিমধ্যেই স্বাস্থ্য পরীক্ষার পর মহিলাকেও জবানবন্দির জন্য আদালতে নিয়ে যাওয়া হয়। এদিকে ঘটনার খবর চাউর হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla