TMC: ‘মেরে ফেলার হুমকি দিচ্ছে শুধু’ জেতার পরই নাকি এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে তৃণমূল কাউন্সিলের লোকজন

Hooghly: হুগলি উত্তরপাড়া মাখলা ২১ নম্বর ওয়ার্ডের ঘটনা। ক্লাব দখলকে কেন্দ্র করে ভোট পরবর্তী অশান্তি বাড়ে দুই পক্ষের মধ্যে।

TMC: 'মেরে ফেলার হুমকি দিচ্ছে শুধু' জেতার পরই নাকি এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে তৃণমূল কাউন্সিলের লোকজন
ভাঙচুর বাড়ি ঘর (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2022 | 11:46 AM

উত্তরপাড়া: এক সপ্তাহ হয়নি রাজ্য বেরিয়েছে ১০৮টি পুরসভার ফলাফল। গোটা রাজ্যে সবুজ ঝড় উড়িয়েছে শাসকদল। দু’টি পুরসভা বাদ দিয়ে বাকি সমস্থটাই বিরোধীদের থেকে ছিনিয়ে নিয়েছে তারা। তবে ভোট পর্ব মিটতে না মিটতেই এবার শুরু নতুন অশান্তি। ক্লাব দখলকে কেন্দ্র করে অশান্তি ছড়াল দু’পক্ষের মধ্যে। শুধু তাই নয়,বাড়ি ভাঙচুরও করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

হুগলি উত্তরপাড়া মাখলা ২১ নম্বর ওয়ার্ডের ঘটনা। ক্লাব দখলকে কেন্দ্র করে ভোট পরবর্তী অশান্তি বাড়ে দুই পক্ষের মধ্যে। সঙ্গে আরও অভিযোগ, ওই ওয়ার্ডের জয়ী তৃণমূল প্রার্থী খোকন মণ্ডল তিনি বাড়ি ভাংচুর করেছেন। যদিও অভিযোগ অস্বীকার করেছে সদ্য় জয়ী কাউন্সিলর। গোটা ঘটনায় এলাকায় পৌঁছেছে বিশালপুলিশ বাহিনী। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সূত্রের খবর, শনিবার গভীর রাতে মাখলায় কয়েকটি বাড়িতে হামলা চালানো হয়। তৃণমূল কাউন্সিলর খোকন মণ্ডলের লোকজনই এই কাজ করেছে বলে অভিযোগ। বাধা দিতে গেলে মারধর করা হয়। পাল্টা ওই সদস্যরা স্থানীয় ক্লাবের বিরুদ্ধে অভিযোগ তুলেছে যে বাসিন্দাদের যে তারা অস্ত্র নিয়ে ভয় দেখাচ্ছে। এদিকে, খোকন মণ্ডলের দাবি তাকে হারানোর জন্য বিরোধীদের সঙ্গে হাত মিলিয়েছিল দলের কিছু লোক। ঘটনার পর ওই ওয়ার্ডের তৃণমূল কর্মীরা উত্তরপাড়া থানায় বিক্ষোভ দেখায়। রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী বলছেন, “এলাকায় এসে হুমকি দিচ্ছে। প্রাণে মেরে দেব বলছে। রোজ একই অশান্তি। এরা প্রত্যেকে নতুন কাউন্সিলর খোকন মণ্ডলের লোক। আমাদের ছোট-ছোট সন্তান রয়েছে। ভোটের রেজ়াল্টের বেরনোর পরই এমন করছে।”

আরও পড়ুন: Saokat Molla: ‘দেশ স্তব্ধ করে দেব’ বারাণসীতে মমতাকে কালো পতাকা দেখানোয় বিজেপিকে হুমকি শওকতের!

আরও পড়ুন: Bear cubs Recover: খাঁচার মধ্যে অনবরত ডাকছে ভাল্লুকের বাচ্চা, পরে কাছে যেতেই জানা গেল আসল ঘটনা