Bagnan Murder: ঝাড়খন্ডের ইউটিউবার খুনে ব্যবহৃত অস্ত্র হাতে এল পুলিশের

Bagnan: পুলিশ শনিবার থেকে চন্দ্রপুর এলাকায় তল্লাশি চালাচ্ছিল। এরপর সোমবার বেলা বারোটা নাগাদ অস্ত্রটি উদ্ধার করে পুলিশ।

Bagnan Murder: ঝাড়খন্ডের ইউটিউবার খুনে ব্যবহৃত অস্ত্র হাতে এল পুলিশের
বাগনান খুনে উদ্ধার অস্ত্র (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 2:06 PM

বাগনান: ঝাড়খন্ডে ইউটিউবার খুনে অস্ত্র উদ্ধার পুলিশের। হাওড়ার চন্দ্রপুর এলাকা থেকে উদ্ধার হয়েছে ওই অস্ত্র। বাগনানে খুন হন ঝাড়খন্ডের ইউটিউবার রিয়া কুমারী। তাঁকে খুনের অভিযোগে গ্রেফতার হন স্বামী প্রকাশ কুমার সহ চারজন। শনিবার থেকে অস্ত্রের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। গত ২৮ ডিসেম্বর খুন হন রিয়া। সেই খুনের তদন্তে নামে পুলিশ। বিশেষ সূত্র মারফত খবর পেয়ে, পুলিশ শনিবার থেকে চন্দ্রপুর এলাকায় তল্লাশি চালাচ্ছিল। এরপর সোমবার বেলা বারোটা নাগাদ অস্ত্রটি উদ্ধার করে পুলিশ।

প্রসঙ্গত, বাগনানে সাতসকালে খুন হন রাঁচির ইউটিউবার ইশা আলিয়া। স্বামী ও আড়াই বছরের মেয়েকে নিয়ে ঝাড়খণ্ড থেকে কলকাতায় আসছিলেন। বাগনানে মহিষরেখা ব্রিজের ওপর গাড়ি দাঁড় করানো ছিল। সেখানেই তাঁকে গুলি করে খুন করা হয় বলে অভিযোগ। স্বামীর বক্তব্য ছিল, ছিনতাইবাজরা গুলি করেছে। কিন্তু তদন্ত যত এগোচ্ছে, ততই উঠে আসে অন্য তত্ত্ব।

জানা যায়, নিহত ইউটিউবার ইশা আলিয়ার স্বামী প্রকাশকুমার ঝাঁ-এর দু’জন স্ত্রী। একজন রাঁচিতেই গ্রামের বাড়িতে থাকতেন। কয়েক বছর আগে ভালবেসে ইশা আলিয়া ওরফে রিয়া কুমারীকে বিয়ে করেছিলেন প্রকাশকুমার। কিন্তু প্রথমপক্ষের স্ত্রীকে নিয়ে সম্প্রতি ইশার সঙ্গে পারিবারিক অশান্তি শুরু হয় প্রকাশকুমারের। দুজনের মধ্যে একাধিক ইস্যুতে অশান্তি হতে থাকে। তার মধ্যে প্রকাশের প্রথম বিয়েটাই মূল কারণ। দাম্পত্য কলহের পাশাপাশি সম্প্রতি অর্থনৈতিক সঙ্কটও দেখা দিয়েছিল তাঁদের পরিবারে। সেভাবে রোজগার হচ্ছিল না। তাই দু’জনের মধ্যে সমস্যা লেগেই ছিল। সেই কারণেই ইশা আলিয়াকে খুন করেছেন প্রকাশকুমার ঝাঁ, অভিযোগ অভিনেত্রীর পরিবারের।