Prasun on Madan: ভিডিয়ো: ‘মদন ছাড়া কাউকে ক্রীড়ামন্ত্রী মানি না’, মমতার ‘মন্ত্রিসভা’ নিয়ে বিস্ফোরক প্রসূন

Madan Mitra: ভিডিয়োয় প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, "ক্রীড়া মন্ত্রী যদি কেউ তৃণমূল সরকারের হয়ে থাকেন, একমাত্র মদন মিত্র। আর কাউকে ক্রীড়া মন্ত্রী মানি না আমি। আমি তো অবাক হয়ে যাচ্ছি যে আমাদের মন্ত্রিসভায় ওর নাম নেই। আমি সাংসদ হয়ে বলছি, আমি অবাক হয়ে যাচ্ছি।"

Prasun on Madan: ভিডিয়ো: ‘মদন ছাড়া কাউকে ক্রীড়ামন্ত্রী মানি না’, মমতার 'মন্ত্রিসভা' নিয়ে বিস্ফোরক প্রসূন
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 2:01 PM

হাওড়া: তৃণমূল বিধায়ক মদন মিত্রর প্রশংসায় পঞ্চমুখ শাসক দলের সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। আর এই প্রশংসা করতে গিয়ে, কিছুটা ‘লাগামহীন’ কথা শোনা গেল তৃণমূল সাংসদের গলায়। জানিয়ে দিলেন, তৃণমূল সরকারের ক্রীড়া মন্ত্রী হিসেবে মদন মিত্রের পর আর কাউকে ভাবতেই পারেন না তিনি। কামারহাটির বিধায়ককে পাশে নিয়েই এক সভামঞ্চ থেকে প্রসূন বন্দ্যোপাধ্যায় ভূয়সি প্রশংসা করলেন মদন মিত্রের। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ওই ভিডিয়োয় প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, “ক্রীড়া মন্ত্রী যদি কেউ তৃণমূল সরকারের হয়ে থাকেন, একমাত্র মদন মিত্র। আর কাউকে ক্রীড়া মন্ত্রী মানি না আমি। আমি তো অবাক হয়ে যাচ্ছি যে আমাদের মন্ত্রিসভায় ওর নাম নেই। আমি সাংসদ হয়ে বলছি, আমি অবাক হয়ে যাচ্ছি।” যদিও ভাইরাল হওয়া ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা।

জানা গিয়েছে, শনিবার বালিতে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন প্রসূন বন্দ্যোপাধ্যায় ও মদন মিত্র। সেই অনুষ্ঠানেই এই মন্তব্য করেছেন তিনি। ভাইরাল ভিডিয়োটিতে মদন মিত্র রাজ্যের ক্রীড়া মন্ত্রী থাকাকালীন যে সক্রিয় ভূমিকা দেখিয়েছিলেন, তারও প্রশংসা করতে দেখা গিয়েছে তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের গলায়। তিনি বলেন, “আমরা ফুটবল অ্যাকাডেমি তৈরি করেছিলাম। বিখ্যাত ফুটবল অ্যাকাডেমি… গৌতম সরকার ডাইরেক্টর ছিলেন… একরাতের মধ্যে সেটা করা হয়েছিল… তা আমি আর খুঁজে পাচ্ছি না। মদন মিত্র যা যা করেছিলেন ক্রীড়ার জন্য, তা অনবদ্য। পরিবহন নিয়েও কাজ করেছেন।”

প্রসূন বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যের বিষয়ে শাসক শিবিরকে খোঁচা দিতে ছাড়েননি বিজেপি নেতৃত্ব। বিজেপির তরফে রাহুল সিনহা বলেন, “পার্টিতে আজ মদন মিত্রের কোনও ওজন নেই। সেই কারণে এখন পার্টি থেকে বিচ্ছিন্ন হয়ে রয়েছেন। এখন দেখছেন পার্টির সঙ্গীন অবস্থা, তাই ঘোলা জমে মাছ ধরার জন্য চেষ্টা করছেন। তাই হিংসাত্মক কথাবার্তা বলা, চামচাদের দিয়ে নিজের ঢাক নিজে পেটানোর ব্যবস্থা করা হচ্ছে। আগামী দিনে এদের অবস্থা বলে সঙ্গীন।”

এই নিয়ে কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী বলেন, “মদন মিত্রকে যদি শ্রেষ্ঠ মন্ত্রী বলা হয়, তাহলে মদন মিত্রর আর আগামী দিনে মন্ত্রী হওয়ার সম্ভাবনা থাকবে না। কারণ, দিদি তাঁকে আর জায়গা দেবেন না। তাই যাঁরা মদন মিত্রর হয়ে এই সওয়াল করছেন, তাঁরা যদি মদন মিত্রকে আবার মন্ত্রী হিসেবে দেখতে চান, তাহলে দয়া করে প্রশংসা করবেন না। কারণ, দিদি দলের কোনও নেতার নামে প্রশংসা শুনতে রাজি নন। তিনি শুধু নিজের প্রশংসা শোনেন।”

Follow Us: