howrah Fire: হাওড়ার বড় মার্কেট প্লেসে বিধ্বংসী আগুন, বন্ধ রাখা হল যানবাহন চলাচল

Howrah Fire: শেষ পাওয়া খবর অনুযায়ী,  এই মুহূর্তে দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে। কীভাবে আগুন লেগেছে, তা জানা যায়নি।

howrah Fire: হাওড়ার বড় মার্কেট প্লেসে বিধ্বংসী আগুন, বন্ধ রাখা হল যানবাহন চলাচল
হাওড়ায় বিধ্বংসী আগুন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 1:45 PM

হাওড়া: হাওড়া ময়দান বঙ্গবাসী সিনেমা হলের কাছে চিন্তামণি দে রোডের একটি ব্যাগের দোকানে বিধ্বংসী আগুন। সোমবার দুপুর সাড়ে বারোটা নাগাদ আগুন লাগে। শেষ পাওয়া খবর অনুযায়ী,  এই মুহূর্তে দমকলের ছ’টি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে। কীভাবে আগুন লেগেছে, তা জানা যায়নি। তবে যেহেতু এটি জনবহুল মার্কেট এবং সোমবার ওই এলাকায় মঙ্গলা হাট রয়েছে এবং পুজোর কেনাকাটা প্রচুর ভিড় রয়েছে। এলাকায় মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। গোটা এলাকাটি ঘিরে রেখেছে পুলিশ।

সূত্রের খবর, অনেকক্ষণ হয়ে যাওয়ার পরও আগুন নিয়ন্ত্রণে আসেনি। এ দিকে, লাগাতার হাওয়া চলার কারণে আগুন বেড়ে যায় বলে খবর। ঘিঞ্জি এলাকা হওয়ায় দমকল আগুন সেইভাবে নেভাতে পারছে না। প্রাথমিক অনুমান শর্ট-সার্কিট থেকেই এই আগুন লেগেছে। বড়সড় দুর্ঘটনা এড়াতে গোটা এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। পাশাপাশি হাওড়া ময়দান অঞ্চলে যান চলাচল এই মুহূর্তে বন্ধ করে রাখা হয়েছে।

সোমবার সকাল নাগাদ হাওড়া ময়দান এলাকার একটি ব্যাগের দোকানে প্রথমে আগুন দেখতে পাওয়া যায়। পুজোর মরশুম ফলত সকাল-সকালই দোকান খুলে রাখা হয়েছিল। এবার দোকানে উপস্থিত ছিলেন কয়েকজন ক্রেতা ও বিক্রেতা। আগুন দেখতে পেয়েই আতঙ্ক ছড়িয়ে পড়ে তাঁদের মধ্যে। দোকান থেকে বের হওয়ার জন্য রীতিমত তাড়হুড়ো করতে থাকেন সকলে।

এ দিকে, আগুন ততক্ষণে বেড়ে গিয়েছে। গলগল করে দোকান থেকে ধোঁয়া বের হতে থাকায় গোটা আকাশ কালো হয়ে যায়। স্থানীয় সূত্রে খবর, বর্তমানে দোকান বন্ধ রাখা হয়েছে। দমকলের পাশাপাশি আগুন নেভানোর কাজে হাত লাগিয়েছন এলাকাবাসীও।