Madhyamik Exam 2022: উত্তর দেখিয়ে না দেওয়ায় পরীক্ষার হল থেকে বেরোতেই ভয়ানক কীর্তি মাধ্যমিক পড়ুয়ার!

Jalpaiguri: রিষভ পড়ে জলপাইগুড়ি ফণীন্দ্র দেব বিদ্যালয়ে। এই বছর ওই স্কুলের সিট পড়েছে জলপাইগুড়ি জেলা স্কুলে।

Madhyamik Exam 2022: উত্তর দেখিয়ে না দেওয়ায় পরীক্ষার হল থেকে বেরোতেই ভয়ানক কীর্তি মাধ্যমিক পড়ুয়ার!
মাধ্যমিক পরীক্ষার্থী (ফাইল চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 7:29 PM

শিলিগুড়ি: ফের জলপাইগুড়ি থেকে উঠে এল মাধ্যমিক পড়ুয়াকে মারধরের খবর। গত শনিবারের পর আজ ফের এক পড়ুয়ার হাতে আক্রান্ত অপর পড়ুয়া। উত্তর পত্র না দেখানোয় বন্ধুর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল অপর পরীক্ষার্থীর বিরুদ্ধে। আহত ছাত্রের নাম রিষভ দাস। বর্তমানে সে জলপাইগুড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন।

রিষভ পড়ে জলপাইগুড়ি ফণীন্দ্র দেব বিদ্যালয়ে। এই বছর সিট পড়েছে জলপাইগুড়ি জেলা স্কুলে। সোমবার মাধ্যমিকের অঙ্ক পরীক্ষা ছিল। এবার পরীক্ষা দেওয়ার সময়ে রিষভকে চুপিচুপি উত্তরপত্র দেখাতে বলে তারই এক সহপাঠী। কিন্তু রিষভ তা দেখায় না। ব্যস্ত হয়ে পড়ে পরীক্ষার জন্য। তবে ছেড়ে দেওয়ার পাত্র নয় অভিযুক্ত ছাত্রটিও। রিষভকে সে জোরাজুরি করতে থাকে। তবে লাভের লাভ কিছু না হওয়ায় ক্ষেপে যায় অভিযুক্ত পড়ুয়া। পরীক্ষা শেষ হতেই সোজা ঝাঁপিয়ে পড়ে রিষভের উপর। মেরে মাথা ফাটিয়ে দেয় তার।

ঘটনায় জলপাইগুড়ি জেলা স্কুলের প্রধান শিক্ষক ধর্মচাঁদ বারই বলেন, ‘ছাত্রটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে জানানো হয়েছে।”

রিষভ বলেন, “আমার সামনে যে ছেলেটি বসেছিল সে ক্রমাগত আমায় বলছিল অঙ্ক দেখাতে। আমার অসুবিধা হচ্ছিল। সেই কারণে আমি ওকে বারণ করি। তখনই হুমকি দেয় আমায়। বলে তুই বের হ তারপর তোকে দেখছি। আমি বুঝিনি। পরীক্ষা শেষ হওয়ার পর আমি বইখাতা গুচ্ছোচ্ছিলাম। সেই সময় হঠাৎ পিছন দিক থেকে আমায় মারতে শুরু করে। কান মাথা থেকে রক্ত বেরোতে শুরু করে।”

গত কয়েকদিন আগে জলপাইগুড়ি আনন্দমডেল স্কুলে একই ঘটনা ঘটেছিল। সেইসময় তিন ছাত্র জখম হয়।অভিযোগ, সিট নম্বর তুলে দেওয়া নিয়ে প্রথমে শৌচাগারে দুই পড়ুয়ার মধ্যে বচসা বাধে। পড়ে সেই বচসা পৌঁছায় হাতাহাতিতে। যেহেতু পরীক্ষা চলছিল সেই কারণে সাময়িক ভাবে ঝামেলা কিছুটা হলেও থেমে যায়।এরপর শনিবার বিকেলে পরীক্ষা শেষ হতেই অভিযোগ যে, জেলা স্কুলের একাংশ পড়ুয়া স্কুলের বাইরে উত্তমেশ্বর হাই স্কুলের ছাত্রদের মারধর করে। ব্লেড দিয়ে তাদের হাত কেটে দেয়। এতে সংশ্লিষ্ট স্কুলের তিন ছাত্র জখম হয় বলে খবর।

আরও পড়ুন: Holi Dhamaka: হোলির ধামাকা অফার! ১০ টাকার লটারি জিতলেই জোড়া খাসি, বিলিতি মদ সঙ্গে…