Deadbody Recover: পুজোর দিন রাস্তাতেই পড়েছিল ছেলেটা, তার পরিণতি দেখে চোখ কপালে এলাকাবাসীর

Jalpaiguri: ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি শহর লাগোয়া গয়েরকাটা গামি এশিয়ান হাইওয়ে ৪৮ পাশে সোনাখালি জঙ্গল লাগোয়া এলাকায়।

Deadbody Recover: পুজোর দিন রাস্তাতেই পড়েছিল ছেলেটা, তার পরিণতি দেখে চোখ কপালে এলাকাবাসীর
ধূপগুড়ি হাসপাতাল (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 3:52 PM

ধূপগুড়ি: সরস্বতী পুজো। সেই মতো সকাল থেকে ব্যস্ততা ছিল। রাস্তায় ছিল মানুষদের আনাগোনা। তবে হঠাৎই চক্ষু চড়কগাছ স্থানীয় বাসিন্দাদের। জঙ্গল লাগোয়া রাস্তার ধারে পড়ে রয়েছে যুবক। তাঁর হাতের শিরা কাটা।

ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি শহর লাগোয়া গয়েরকাটা গামি এশিয়ান হাইওয়ে ৪৮ পাশে সোনাখালি জঙ্গল লাগোয়া এলাকায়। এ দিন, স্থানীয় বাসিন্দারা এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন জঙ্গল লাগোয়া একটি রাস্তার ধারে। দ্রুত সেই খবর চাউর হয়ে যায় এলাকায়। প্রচুর মানুষ সেখানে ভিড় জমান। এরপর সেই যুবককে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই যুবকের নাম গৌরাঙ্গ সরকার। তিনি ধূপগুড়ির বিডিও অফিস পাড়ার বাসিন্দা। অনুমান করা হচ্ছে বুধবার রাত থেকেই ওই যুবক রক্তাক্ত অবস্থায় সেখানে পড়েছিল। যার ফলে প্রচুর রক্তক্ষরণ হয়ে গিয়েছে। ইতিমধ্যেই তাঁকে উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়েছে। আপাতত তাঁর অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় বাসিন্দাদের অনুমান গতকাল রাত থেকেই এই যুবক রক্তাক্ত অবস্থায় সেই জায়গায় পড়েছিল। তবে কী করে ধূপগুড়ির যুবক সেখানে গেল বা কী হয়েছিল তা এখনো সঠিক জানা যায়নি। তদন্ত শুরু করেছে ধূপগুড়ি থানার পুলিশ।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “আমরা রাস্তা দিয়ে যাচ্ছিলাম। তখন হঠাৎ জঙ্গলের পাশের রাস্তায় পড়ে থাকতে দেখি ওকে। হাতের শিরা কাটা ছিল। লাগাতার রক্ত বেরচ্ছিল। মনে হয় বুধবার থেকে পড়ে আছে। অনেকক্ষণ পড়ে থাকার ফলে প্রচুর রক্ত বেরিয়ে গিয়েছে ওর শরীর থেকে। আমরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।”