Mithun Chakrabarty: মিঠুনের মুখে ‘সোনার বাংলা’ গড়ার ডাক, নতুন ভোটারদের পাশে চান তিনি

Mithun Chakrabarty: রবিবার ভোট প্রচারে গিয়ে মিঠুন 'সোনার বাংলা' গড়ার প্রতিশ্রুতি দেন। বলেন, মূল্যবান ভোট না নষ্ট করে তা যেন বিজেপিকেই দেন। এদিন জয়ন্তকুমার রায়ের সমর্থনে ময়নাগুড়িতে রোড় শো করেন মিঠুন। প্রায় এক ঘণ্টা ধরে রোড শো করেন তিনি। কয়েক হাজার মানুষের ভিড় হয় সেখানে।

Mithun Chakrabarty: মিঠুনের মুখে 'সোনার বাংলা' গড়ার ডাক, নতুন ভোটারদের পাশে চান তিনি
প্রচারে মিঠুন চক্রবর্তী। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2024 | 1:32 PM

জলপাইগুড়ি: উত্তরে ভোটপ্রচারে গিয়ে ঝড় তুললেন মিঠুন চক্রবর্তী। নতুন ভোটাররা যাতে বিজেপিকে ভোট দেন, সেই আবেদনই শোনা গেল মহাগুরুর গলায়। রবিবার ময়নাগুড়িতে জলপাইগুড়ির বিজেপি প্রার্থী জয়ন্ত রায়ের হয়ে ভোট প্রচার করেন মিঠুন। তাঁকে দেখতে উপচে পড়েছিল মানুষের ভিড়। তবে মিঠুনের আবেদনকে ‘ফিল্মি ডায়লগ’ বলে কটাক্ষ করেছে তৃণমূল। তাদের দাবি, এসবে আর কাজ হবে না। কারণ, ভোটাররা এখন অনেক বেশি সচেতন।

রবিবার ভোট প্রচারে গিয়ে মিঠুন ‘সোনার বাংলা’ গড়ার প্রতিশ্রুতি দেন। বলেন, মূল্যবান ভোট না নষ্ট করে তা যেন বিজেপিকেই দেন। এদিন জয়ন্তকুমার রায়ের সমর্থনে ময়নাগুড়িতে রোড় শো করেন মিঠুন। প্রায় এক ঘণ্টা ধরে রোড শো করেন তিনি। কয়েক হাজার মানুষের ভিড় হয় সেখানে।

রোড শো শেষে সাংবাদিকদের মুখোমুখি হন মিঠুন চক্রবর্তী। সেখানেই তিনি বলেন, নতুন ভোটারদের কাছে তাঁর আবেদন, বিজেপি সোনার বাংলা গড়বে। তাই তাঁরা ভোট নষ্ট না করে জোট বেঁধে যেন বিজেপিকেই ভোট দেন।

মিঠুন চক্রবর্তীর এই আবেদন কে কটাক্ষ করেছেন তৃণমূলের জলপাইগুড়ি জেলা কমিটির সদস্য নিতাই কর। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ছাত্র যুবদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে উন্নত বাংলা গড়েই ফেলেছেন। মানুষ তৃণমূলের সঙ্গে আছে। তাঁর কথায়, “এই জাতীয় ডায়লগ সিনেমায় ভাল লাগে। বাস্তবে নয়।”