Jalpaiguri: মোসম্বি লেবু না অন্য কিছু? পুলিশি হানায় চোখ কপালে ওঠার জোগাড়

Jalpaiguri: সোমবার জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ আধিকারিকের কাছে খবর আসে ৩১ নম্বর জাতীয় সড়ক ব্যবহার করে দিল্লি থেকে অসমে মাদক পাচার করা হচ্ছে। খবর পেয়ে জলপাইগুড়ি তিস্তা ব্রিজের কাছে নাকা চেকিং শুরু করে পুলিশ।

Jalpaiguri: মোসম্বি লেবু না অন্য কিছু? পুলিশি হানায় চোখ কপালে ওঠার জোগাড়
মোসম্বি লেবুর আড়ালে কাফ সিরাপ।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2024 | 7:13 PM

জলপাইগুড়ি: মোসম্বি লেবুর আড়ালে কাফ সিরাপ লুকানো। তাও যে সে কাফ সিরাপ নয়, নিষিদ্ধ! গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। সেগুলি উদ্ধারও করে। ভিন রাজ্যে সেই সব মাদক পাচারের আগেই আটকে দিল পুলিশ।

সোমবার জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ আধিকারিকের কাছে খবর আসে ৩১ নম্বর জাতীয় সড়ক ব্যবহার করে দিল্লি থেকে অসমে মাদক পাচার করা হচ্ছে। খবর পেয়ে জলপাইগুড়ি তিস্তা ব্রিজের কাছে নাকা চেকিং শুরু করে পুলিশ।

এরপরই সন্দেহভাজন লরি আসতেই শুরু হয় তল্লাশি। যে দৃশ্য নজরে আসে, সকলে হা! প্রথমে তো একের পর এক মোসম্বি লেবু বোঝাই বস্তা নজরে আসে। তবে বস্তা খুলতেই চক্ষু চড়কগাছ। পুলিশ দেখে, লেবুর আড়ালে লুকানো রয়েছে নিষিদ্ধ কাফ সিরাপ। এরপর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সেই শিশি গণনা শুরু হয়। মোট ১১৪০০ টি কাফ সিরাপ ভর্তি বোতল উদ্ধার হয়। লরির চালককে গ্রেফতার করে পুলিশ।

উত্তরবঙ্গকে কাজে লাগিয়ে ভিন রাজ্যে মাদক পাচারের ঘটনা নতুন নয়। বিভিন্ন সময়ই এই অভিযোগ ওঠে। যদিও পুলিশি তৎপরতায় তা রুখে দেওয়ার ঘটনাও ঘটেছে বহুবার। এবারও তেমনটাই হয়েছে।