বেড়াতে বেরিয়ে দুর্ঘটনা, জলঢাকার জলের তোড়ে ভেসে গেলেন দুই বন্ধু

Death: বেড়াতে গিয়ে নদীতে তলিয়ে গেল দুই যুবক। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে ডুয়ার্সের ঝালংয়ে। এদিন বেড়াতে এসে জলঢাকা নদীতে স্নান করতে নামেন দুই বন্ধু। আচমকাই জলের তোড়ে তলিয়ে যান তাঁরা।

বেড়াতে বেরিয়ে দুর্ঘটনা, জলঢাকার জলের তোড়ে ভেসে গেলেন দুই বন্ধু
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 11:20 PM

ধূপগুড়ি: বেড়াতে গিয়ে নদীতে তলিয়ে গেল দুই যুবক। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে ডুয়ার্সের ঝালংয়ে। এদিন বেড়াতে এসে জলঢাকা নদীতে স্নান করতে নামেন দুই বন্ধু। আচমকাই জলের তোড়ে তলিয়ে যান তাঁরা। দুই যুবকের বাড়ি জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে বলে খবর।

উল্লেখ্য, করোনা আবহে প্রায় দেড় বছর ধরে পর্যটকশূন্য ডুয়ার্স। এরমধ্যে একটা সময় ধরে ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করে পর্যটন কেন্দ্রগুলো। পর্যটন কেন্দ্রগুলোতে এসে রাত্রিযাপন না করলেও সপ্তাহের শেষে বা ছুটির দিনগুলোতে ভালই ভিড় হচ্ছে ডুয়ার্সে। আর তার মধ্যেই হল ছন্দপতন।

ধূপগুড়ি পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা কাজল ঘোষ ও তার বন্ধু ভেমটিয়ার বাসিন্দা আলিফুল ইসলাম মোটর বাইকে করে ঘুরতে বের হন। তাঁরা চলে যান ঝালংয়ের সৌন্দর্য উপভোগ করতে। কিন্তু সেখানে গিয়ে জলঢাকা নদীতে স্নান করতে গিয়ে পা পিছলে তলিয়ে যাযন তাঁরা। এপর্যন্ত তাঁদের দুজনকে উদ্ধার করা সম্ভব হয়নি।

এদিকে ঘুরতে গিয়ে নদীতে তলিয়ে যাওয়ার ঘটনায় ধূপগুড়ি ও ভেমটিয়া এলাকা রীতিমতো শোকস্তব্ধ। দুই বাড়ির সদস্যরা বিশ্বাসই করতে পারছে না যে আনন্দ করতে গিয়ে এভাবে হারাতে হবে তাঁদের। ভেমটিয়ার বাসিন্দা আলতাফ হোসেন জানান, নিখোঁজ ব্যাক্তিদের মধ্যে আলিফুল ইসলাম ভেমটিয়ার বাসিন্দা এবং অপরজন ধূপগুড়ি ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। নাম কাজল ঘোষ।

ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিংহ বলেন, “দুই যুবক মোটর বাইকে ঝালং ঘুরতে গিয়েছিলেন বলে খবর। তাঁরা নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে যান বলে ধূপগুড়ি থানা একটি খবর আসে। পুলিশের তরফে আমাদের জানানো হয়। তবে তাঁদের এখনও খুঁজে পাওয়া যায়নি। যুবকদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে প্রশাসনের তরফে।” আরও পড়ুন: ঝামেলা করে স্ত্রীকে তালাক স্বামীর, জামাইকে বাগে পেয়ে গলায় জুতোর মালা দিয়ে ব্যাপক মারধর প্রতিবেশীদের!