Jhargram BJP MP Left: ফের ভাঙন পদ্মবনে, এবার দল ছাড়লেন ঝাড়গ্রামের সাংসদ

Jhargram BJP MP Left: বস্তুত, গত সপ্তাহের শনিবার (২ মার্চ) লোকসভা ভোটের প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। সেই তালিকা প্রকাশের পরই দেখা যাচ্ছে একাংশ বিজেপি নেতাদের মধ্যে ক্ষোভ তৈরি হয়। যেমন আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লা এবার টিকিট না পেয়ে ক্ষোভ উগরে দিয়েছেন মনোজ টিগ্গার উপরে। খুল্লামখুল্লা তাঁকে প্রার্থী পদ থেকে নাম তুলে নিতেও বলেছেন।

Jhargram BJP MP Left: ফের ভাঙন পদ্মবনে, এবার দল ছাড়লেন ঝাড়গ্রামের সাংসদ
কুনার হেমব্রমImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2024 | 12:39 PM

ঝাড়গ্রাম: লোকসভা ভোটের আগে দলবদল অব্যাহত। শাসক দল তৃণমূল থেকে বিজেপি-তে যেমন ঝাঁপাঝাপি চলছে, তেমনই পদ্ম থেকে ঘাসফুলে যাওয়ার হিড়িকও বেড়েছে। এই আবহে ফের দল ছাড়লেন বিজেপি সাংসদ কুনার হেমব্রম। ব্যক্তিগত কারণে দলীয় সদস্যপদ ছাড়তে চান বলে জানিয়ে চিঠি লিখেছেন ঝাড়গ্রামের জেলা সভাপতিকে। উল্লেখ্য, এর আগে গত বৃহস্পতিবার রানাঘাট দক্ষিণের বিজেপি বিধায়ক মুকুমণি অধিকারী সম্প্রতি যোগ দিয়েছিলেন তৃণমূলে। নারী দিবসের মিছিলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাঁটতে দেখা গিয়েছিল তাঁকে।

বস্তুত, গত সপ্তাহের শনিবার (২ মার্চ) লোকসভা ভোটের প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। সেই তালিকা প্রকাশের পরই দেখা যাচ্ছে একাংশ বিজেপি নেতাদের মধ্যে ক্ষোভ তৈরি হয়। যেমন আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লা এবার টিকিট না পেয়ে ক্ষোভ উগরে দিয়েছেন মনোজ টিগ্গার উপরে। খুল্লামখুল্লা তাঁকে প্রার্থী পদ থেকে নাম তুলে নিতেও বলেছেন। অপরদিকে বাঁকুড়ায় আবার কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার টিকিট পাওয়ায় দলেরই একাংশ কর্মীরা বিক্ষোভ দেখিয়েছেন। এই পরিস্থিতির মধ্যেই কুনার হেমব্রম ছাড়লেন পদ্মশিবির। যা নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজ্য বিজেপির অন্দরে। তবে প্রাক্তন এই বিজেপি নেতা আদৌ অন্য কোনও দলে যাবেন কি না সেই বিষয়ে খোলসা করেননি। তবে গুঞ্জন উঠছে, এই বার হয়ত বিজেপির হয়ে টিকিট পাবেন না তিনি। তাই আগেভাগেই হয়ত দল ছাড়লেন সাংসদ কুনার হেম্বরম। এ দিকে, তৃণমূল বলতে শুরু করেছে জঙ্গল মহল বিজেপি হারবে তাই দল ছেড়েছেন।

অপরদিকে কুনার হেমরম এ বিষয়ে পরিষ্কার জানিয়েছেন, “আমি আমার ব্যক্তিগত কারণে দল ছাড়ছি। ভারতীয় জনতা পার্টি একটা বৃহৎ দল। এই রকম একটা কুনার হেমব্রম দল ছাড়লে কোনও ক্ষতি হবে না।” তিনি আরও বলেন, “দেখুন এখন অনেকে অনেক কথাই বলা বলবেন। তাই এই বিষয়ে আর কিছু বলতে চাই না।”