কলিম্পঙে পদপিষ্ট হয়ে নিহত দুই মহিলার পরিবারকে ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ রাজ্যের

গৌতম দেবের সঙ্গে ছিলেন জিটিএ চেয়ারম্যান অনিত থাপা। নিহত দুই মহিলা অনিতা ছেত্রী ও বিনিতা গুরুঙের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন তাঁরা। তাঁদের সমবেদনা জানান।

কলিম্পঙে পদপিষ্ট হয়ে নিহত দুই মহিলার পরিবারকে ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ রাজ্যের
নিহত দুই মহিলার পরিবারের হাতে ২ লক্ষ টাকা চেক তুলে দিলেন গৌতম দেব
Follow Us:
| Updated on: Jan 05, 2021 | 12:59 PM

কালিম্পঙ: মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে কালিম্পঙে (Kalingpong)পদপিষ্ট হয়ে মৃত দুজনের পরিবারের হাতে দু’লক্ষ টাকা করে ক্ষতিপূরণ তুলে দিলেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। মঙ্গলবার তাঁদের হাতে চেক তুলে দেওয়া হয়। গৌতম দেবের সঙ্গে ছিলেন জিটিএ চেয়ারম্যান অনিত থাপা। নিহত দুই মহিলা অনিতা ছেত্রী ও বিনিতা গুরুঙের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন তাঁরা। তাঁদের সমবেদনা জানান।

পদপিষ্ট হয়ে নিহত ২ মহিলা

কালিম্পঙে ওই সঙ্গীতানুষ্ঠানে দার্জিলিঙ ও কালিম্পঙের খ্যাতনামা গায়করা উপস্থিত ছিলেন। শিল্পীদের নিয়ে স্থানীয়দের মধ্যে ব্যাপক উদ্দীপনা ছিল। দীর্ঘক্ষণ ধরে গেটের বাইরে অপেক্ষা করেছিলেন বহু মানুষ। সেসময় গেট খুলতেই সবাই হুড়মুড় করে অনুষ্ঠানে ঢোকার চেষ্টা করেন। তখনই দুর্ঘটনাটি ঘটে।

আরও পড়ুন: বোমায় আহত তৃণমূল পঞ্চায়েত সদস্য, পরিবার বলছে গোষ্ঠীকোন্দল, আহতর মুখে কংগ্রেসের নাম

কালিম্পঙ স্টেডিয়ামের সেই মাঠে ২০ হাজার মানুষের জমায়েত ছিল। তখনই ঠেলাঠেলিতে মাটিতে পড়ে যান ওই দুই মহিলা। প্রচণ্ড ভিড়ে পায়ের চাপে গুরুতর আহত হন তাঁরা। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় আহত হন আরও বেশ কয়েকজন।