Dev: ‘হিরণের সিনেমার কেরিয়ার শেষ, টিকে আছে তো…’, দেবের খোঁচা আরও জোরাল

Dev: ঘাটালে প্রার্থী ঘোষণার পর থেকেই জোর টক্কর তৃণমূল-বিজেপির। দেব এ কেন্দ্রের বিদায়ী সাংসদ। ভোট প্রচারে নেমে বারবার বাক-তরজায় দেব-হিরণ। হিরণ নানাবিধ অভিযোগ তুলেছে দেবের বিরুদ্ধে। পাল্টা দেবও নিশানা করেছেন বিজেপি প্রার্থীকে। এই আবহে হাওড়াতে এসেও হিরণ নিয়ে বললেন দেব। 

Dev: 'হিরণের সিনেমার কেরিয়ার শেষ, টিকে আছে তো...', দেবের খোঁচা আরও জোরাল
দেব হাওড়ার আন্দুলে।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2024 | 9:13 PM

হাওড়া: নিজে প্রার্থী। ফলে দিনরাত এক করে ঘাটালে প্রচার করছেন দেব। আর তারই ফাঁকে দলের অন্যান্য প্রার্থীর হয়েও প্রচার করছেন তৃণমূলের এই তারকা-প্রার্থী। রবিবার হাওড়ায় নির্বাচনী প্রচারে আসেন অভিনেতা দেব। আন্দুল রাজবাড়ির মাঠে জনসভা করেন তিনি। হাওড়া সদরের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করেন তিনি। সেখানেই সাংবাদিকরা তাঁর কেন্দ্রের প্রতিদ্বন্দ্বী হিরণ সম্পর্কে প্রশ্ন করেন। জবাবে দেব বলেন, “হিরণের সিনেমার কেরিয়ার শেষ। টিকে আছে তো হেডলাইন রাজনীতির জন্য। আমি ১০ বছর ধরে রাজনীতি করছি। যেটা সৌজন্যের রাজনীতি।”

দেব আরও বলেন, হিরণ এই মুহূর্তে খুবই চাপে রয়েছেন। সে কারণে উল্টোপাল্টা মন্তব্যও করছেন। দেবের কথায়, “আমি ভোটে না দাঁড়ালে হিরণ চাপমুক্ত হতো। আসলে ঘাটালের মানুষ ঠিক করে নিয়েছেন কাকে ভোট দেবেন। এখন শুধু সময়ের অপেক্ষা।”

ঘাটালে প্রার্থী ঘোষণার পর থেকেই জোর টক্কর তৃণমূল-বিজেপির। দেব এ কেন্দ্রের বিদায়ী সাংসদ। ভোট প্রচারে নেমে বারবার বাক-তরজায় দেব-হিরণ। হিরণ নানাবিধ অভিযোগ তুলেছে দেবের বিরুদ্ধে। পাল্টা দেবও নিশানা করেছেন বিজেপি প্রার্থীকে। এই আবহে হাওড়াতে এসেও হিরণ নিয়ে বললেন দেব।

একইসঙ্গে প্রসূনের জয় নিয়েও আত্মবিশ্বাসী দেব। বলেন, “এত মানুষের উচ্ছ্বাসই বুঝিয়ে দিচ্ছে প্রসূনদা জিতছেন।” একইসঙ্গে বিরোধীদের এক হাত নিয়ে দেব বলেন, বিরোধীরা পায়ের তলার মাটি খুঁজে না পেয়ে শুধু আক্রমণ করে চলে। দেবের কথায়, “ওনাদের বলব মাঠে নামুন। যে দল মানুষের বেশি বিশ্বাস অর্জন করবে সেই দলই জিতবে।”