Blood Racket: এবার আরও এক মেডিক্যাল কলেজ! ভয়াবহ কাণ্ডের অভিযোগে গ্রেফতার এই দুজন

Malda Medical College: পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম মহম্মদ আলিম শেখ। তাঁর বাড়ি ইংরেজ বাজার থানার বটতলী এলাকায়। অন্যজন খুদু দাস। তাঁর বাড়ি পুরাতন মালদার সাহাপুরের ছাতিয়ান মোড় এলাকায়। পুলিশের কাছে খবর ছিল মালদা মেডিক্যালে সক্রিয় হয়েছে রক্ত বিক্রির চক্র।

Blood Racket: এবার আরও এক মেডিক্যাল কলেজ! ভয়াবহ কাণ্ডের অভিযোগে গ্রেফতার এই দুজন
গ্রেফতার দুই অভিযুক্তImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2024 | 1:02 PM

মালদহ: আরজি কর-কাণ্ডের মধ্যেই আরও এক মেডিক্যাল কলেজের বিরুদ্ধে উঠল গুরুতর অভিযোগ। জানা যাচ্ছে, মালদহ মেডিক্যালে মোটা টাকার বিনিময়ে বিক্রি হচ্ছে রক্ত। মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাড ব্যাঙ্কে রোগী ও রোগীর আত্মীয়দের কাছে টাকার বিনিময়ে রক্ত বেচে গ্রেফতার দুই।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম মহম্মদ আলিম শেখ। তাঁর বাড়ি ইংরেজ বাজার থানার বটতলী এলাকায়। অন্যজন খুদু দাস। তাঁর বাড়ি পুরাতন মালদার সাহাপুরের ছাতিয়ান মোড় এলাকায়। পুলিশের কাছে খবর ছিল মালদা মেডিক্যালে সক্রিয় হয়েছে রক্ত বিক্রির চক্র। আর সেকারণেই পুলিশ ওঁত পেতে ছিল। এরপর গোপন সূত্রে খবর পেয়ে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ব্লাড ব্যাঙ্কে রক্ত বিক্রি করার সময় হাতেনাতে তাঁদের গ্রেফতার করে।

প্রসঙ্গত, আরজি কর হাসপাতালে সম্প্রতি এক মহিলা চিকিৎসককে যৌন হেনস্থা ও খুনের অভিযোগ ওঠে। সেই ঘটনার জল গড়িয়েছে সুপ্রিম কোর্ট পর্যন্ত। গোটা দেশ নেমেছে পথে। কলকাতা সহ জেলাগুলির জায়গায়-জায়গায় প্রতিবাদে নেমেছেন সাধারণ মানুষ থেকে বিভিন্ন রাজনৈতিক দল। আরজি করের এই ঘটনার মধ্য়েই এবার সেই ঘটনার মধ্যেই উঠে গেল মালদহ মেডিক্যাল থেকে আরও এক গুরুতর অভিযোগ।