Civic Volunteer: ধর্ষণের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতা, নির্যাতিতাকে মামলা তোলার জন্য ‘চাপ’ মহিলা সিভিকের

Civic Volunteer: ঘটনায় দুই তৃণমূল নেতা ছাড়াও আরও অনেক তৃণমূল কর্মী যুক্ত থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছেন পরিবারের লোকজন। এখনও সঙ্কটজনক অবস্থায় হাসপাতালেই ভর্তি নির্যাতিতা। এরইমধ্যে সিভিকের কাজে নতুন করে শোরগোল।

Civic Volunteer: ধর্ষণের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতা, নির্যাতিতাকে মামলা তোলার জন্য ‘চাপ’ মহিলা সিভিকের
উঠছে গুরুতর অভিযোগ Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2024 | 4:13 PM

মালদহ: সিভিকে কড়া দেশের শীর্ষ আদালত, কিন্তু তারপরেও দাদাগিরি থামছে কোথায়? সিভিক ভলান্টিয়ার নিয়ে সুপ্রিম কোর্টের প্রশ্নের মধ্যেই নতুন বিতর্ক। মালদহের বৈষ্ণবনগরে নির্যাতিতা ছাত্রীকে হাসপাতালে গিয়ে হুমকি, শাসানির অভিযোগ এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। অভিযোগ, গত রবিবার বৈষ্ণবনগর থানা এলাকায় দশমীর অনুষ্ঠান দেখে ফেরার পথে একাদশ শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে যায় দুই তৃণমূল নেতা। পরিত্যক্ত ঘরে তাঁকে ধর্ষণ এবং অকথ্য যৌন নির্যাতন চালায় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল পড়ে যায় এলাকায়। অচৈতন্য অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে এলাকারই লোকজন।

এদিকে ঘটনায় দুই তৃণমূল নেতা ছাড়াও আরও অনেক তৃণমূল কর্মী যুক্ত থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছেন পরিবারের লোকজন। এখনও সঙ্কটজনক অবস্থায় হাসপাতালেই ভর্তি নির্যাতিতা। অভিযোগ, এরইমধ্যে এদিন মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে যান এক মহিলা সিভিক ভলান্টিয়ার। তাকে মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিতে থাকেন বলে অভিযোগ। হাসপাতাল থেকে নির্যাতিতাকে যাতে ছেড়ে দেওয়া হয় সে বিষয়েও চাপ সৃষ্টি করেন। 

এমনটা না হলে কিশোরীকে শেষ করে দেওয়া হবে বলেও হুমকি দেন। তাঁদের বাড়ি-ঘর গুড়িয়ে দেওয়ারও হুমকি দেন বলে অভিযোগ। হুমকি দেওয়া হয় নির্যাতিতার মাকেও। অন্যদিকে ধর্ষণের ঘটনায় ইতিমধ্যেই পরিবারের অভিযোগের ভিত্তিতে এলাকার এক দাপুটে তৃণমূল নেতাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে। পলাতক অভিযুক্ত আরও এক বুথ সভাপতি।