Malda: ঘুরতে গিয়েছিল মেয়েটি, পরে পাটক্ষেতের ভিতর ‘পাড়াতুতো কাকুর’ সঙ্গে ‘অদ্ভুত অবস্থায়’ দেখল পরিবার

Malda: ঘুরতে গিয়েছিল মেয়েটি, পরে পাটক্ষেতের ভিতর 'পাড়াতুতো কাকুর' সঙ্গে 'অদ্ভুত অবস্থায়' দেখল পরিবার
অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ (নিজস্ব ছবি)

Malda: মালদার ঘটনা। পরে পুলিশ মোবাইল ট্রাক করে বিহার সীমান্ত থেকে ওই প্রতিবেশীকে গ্রেফতার করে যুবক।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jun 22, 2022 | 6:23 PM

মালদা: পাড়াতেই থাকতেন। সেই মতো ‘কাকু’ বলেই ডাকত নাবালিকা। কিন্তু তার মনে যে এমন ছিল কেউ হয়ত ভাবতেই পারেনি। পাটক্ষেতের মধ্যে পঞ্চম শ্রেণির এক নাবালিকাকে নিয়ে গিয়ে লাগাতার ধর্ষণের অভিযোগ ওই ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

মালদার ঘটনা। পরে পুলিশ মোবাইল ট্রাক করে বিহার সীমান্ত থেকে ওই প্রতিবেশীকে গ্রেফতার করে যুবক। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মালদার বাসিন্দা পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ঘুরতে নিয়ে যেতে চায় ওই ব্যক্তি। নাবালিকাও তার কথা বিশ্বাস করে চলে যায় তার সঙ্গে। অভিযোগ, এরপর বিহার সীমান্তবর্তী এলাকার একটি পাটক্ষেতে নিয়ে গিয়ে বেশ কয়েকবার লাগাতার ‘ধর্ষণ’ করে ওই প্রতিবেশী যুবক। পরে নাবালিকার খোঁজ করতে গিয়ে স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে ছুটে যায় ওই মেয়েটির বাড়ির লোকজন। গিয়ে দেখতে পায় পাট ক্ষেতের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে সেই ছাত্রী। খবর দেওয়া হয় হরিশচন্দ্রপুর থানা পুলিশকে। খবর পেয়ে হরিশ্চন্দ্রপুর থানার আইসি দেওদূত গজমেরের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ওই এলাকায় যায়।

পুলিশের তত্ত্বাবধানে ওই রক্তাক্ত নাবালিকাকে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। এরপরেই অভিযুক্ত ওই যুবকের খোঁজে এলাকাজুড়ে তল্লাশিতে নামে পুলিশ। খোঁজ না মেলায় মোবাইল নম্বর ট্র্যাক শুরু করে ওই যুবকের। অবশেষে মোবাইল নম্বর ট্র্যাক করে বাংলা বিহার সীমান্তবর্তী অঞ্চল থেকে ওই যুবককে গ্রেফতার করে হরিশচন্দ্রপুর থানার পুলিশ। পুলিশের জেরার মুখে ওই যুবক জানিয়েছে মেয়েটিকে ধর্ষণ করেছে এবং সে বিহারের দিকে পালাতে চাইছিল।

এই খবরটিও পড়ুন

এই বিষয়ে এলাকার গ্রাম পঞ্চায়েতের সদস্য বলেন, ‘আমারা এলাকায় এসেছি। মানুষ ক্ষেপে রয়েছে। আমরা বোঝানোর চেষ্টা করছি। ঘটনাটি হল যার নামে অভিযোগ উঠেছে পুলিশ তাকে তৎক্ষনাত গ্রেফতার করেছে। এখন সে জেলে আছে। এলাকায় এই ধরনের ঘটনা যাতে পুনরায় না ঘটে পুলিশ তার ব্যবস্থা করুক চাইব।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA