Husband beat Wife: স্বামীর লটারি কাটায় বাধা দিতে গিয়ে নাক কাটা গেল স্ত্রীর

Malda: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মতিহারপুর এলাকার বাসিন্দা হেলালউদ্দিনের সঙ্গে বেশ কয়েক বছর আগে বিয়ে হয় শেফালি বিবির। তাঁদের তিনটি পুত্র সন্তানও রয়েছে।

Husband beat Wife: স্বামীর লটারি কাটায় বাধা দিতে গিয়ে নাক কাটা গেল স্ত্রীর
নাক কাটা গিয়েছে স্ত্রীর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2022 | 2:38 PM

মালদা: লটারির টিকিট নিয়ে তুমুল দাম্পত্য বিবাদ। বিবাদ চলাকালীন স্ত্রীর নাক কাটলেন স্বামী। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদার চাঁচল থানার মোতিহার গ্রামে। এই ঘটনার পর স্ত্রী শেফালি বিবি তাঁর স্বামী হেলালউদ্দিনের বিরুদ্ধে চাঁচল থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে,  ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মতিহারপুর এলাকার বাসিন্দা হেলালউদ্দিনের সঙ্গে বেশ কয়েক বছর আগে বিয়ে হয় শেফালি বিবির। তাঁদের তিনটি পুত্র সন্তানও রয়েছে। হেলালউদ্দিন পেশায় আইসক্রিম বিক্রেতা। লটারি কাটা তাঁর একটা নেশা।  নুন আনতে পান্তা ফুরনোর সংসারে প্রতিদিনই লটারির টিকিট কাটতেন তিনি। রোজগারের সব টাকা লটারি কাটতেই চলে যাওয়ায় তিতিবিরক্ত হয়ে স্বামীকে লটারি কাটা বন্ধ করার পরামর্শ দিয়েছিলেন স্ত্রী। তাতে কান না দেওয়ায় দাম্পত্য কলহ চরমে ওঠে। স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি শুরু হয়। তখন লটারি কাটা নিয়ে স্ত্রী শেফালী বিবিকে ব্যাপক মারধর করেন স্বামী হেলালউদ্দিন। এমনকি ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর নাকে আঘাত করেন তিনি। এতেই শেফালি বিবির নাকের অনেকটা অংশ কেটে যায়। ঘটনার খবর পেয়ে শেফালীর বাপের বাড়ির লোকজন এসে তাঁকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। প্রাথমিক চিকিৎসার পর শেফালি বিবি অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে চাঁচল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।

ঘটনা নিয়ে শেফালি বিবি বলেছেন, “হাসুয়া দিয়ে আমাকে আঘাত করে। প্রায়শই আমার উপর অত্যাচার করত। লটারি কাটা নিয়েই আমার সঙ্গে ঝামেলা। প্রত্য়েক দিন লটারি কাটে। বারণ করলে শোনে না।” শেফালি বিবির বাবা বলেছেন, “লটারি কাটা নিয়ে ঝামেলার জেরে আমার মেয়েকে মেরেছে আমার জামাই। মেয়ের নাক কেটে গিয়েছে। হাসপাতালে নিয়ে গিয়েছিলাম। এর পর থানায় অভিযোগ দায়ের করি। এর আগে মেয়েরে গায়ে চাকু মেরেছিল জামাই।”