Malda: কাউকে না জানিয়ে বিয়ে করে বউ নিয়ে সোজা বাড়িতে, তারপরই হুলস্থুল কাণ্ড

Malda: মনোজের হাতে প্রহৃত বৃদ্ধ বাবা এখন হাসপাতালে চিকিৎসাধীন। ইংরেজবাজার থানা এলাকার নিত্যানন্দপুরের এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

Malda: কাউকে না জানিয়ে বিয়ে করে বউ নিয়ে সোজা বাড়িতে, তারপরই হুলস্থুল কাণ্ড
বউ নিয়ে বাড়ি আসতেই হুলস্থুল কাণ্ড
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 6:46 PM

মালদা : পরিবারের মত ছিল না। অগত্যা বাড়ি থেকে পালিয়ে গিয়েই বিয়ে করেছিল মালদার (Malda) ইংরেজবাজারের মনোজ পাহাড়ি। তারপর বউকে নিয়ে ফিরে এসেছিল নিত্য়ানন্দপুরের বাড়িতে। কিন্তু ছেলের এমন কাণ্ড দেখে চক্ষু চড়কগাছ বাবা ধীরেন পাহাড়ির। ছেলে এভাবে পালিয়ে গিয়ে বিয়ে করে ঘরে বউ নিয়ে এসেছে, তা কিছুতেই মন থেকে মেনে নিতে পারছিলেন না তিনি। তাই নিয়ে ছেলের সঙ্গে একপ্রস্থ কথা কাটাকাটি চলে ধীরেন বাবুর। সদ্য বিয়ে করে বউ নিয়ে আসা মনোজও মেজাজ হারায়। রাগে স্ত্রীর সামনে নিজের বৃদ্ধ বাবাকেই বাঁশ দিয়ে বেধড়ক পেটাল ছেলে (Son beats his father)। মনোজের হাতে প্রহৃত বৃদ্ধ বাবা এখন হাসপাতালে চিকিৎসাধীন। ইংরেজবাজার থানা এলাকার নিত্যানন্দপুরের এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

জানা গিয়েছে, দু’দিন আগে পালিয়ে বিয়ে করে মনোজ। এরপর স্ত্রীকে নিয়ে ঘরে ঢুকতেই বিরক্ত হন বৃদ্ধ বাবা ধীরেন পাহাড়ি। আর তখনই অভিযুক্ত ছেলে মনোজ পাহাড়ি বাঁশ দিয়ে বৃদ্ধ বাবাকে ব্যপক মারধর করে বলে অভিযোগ। এই ঘটনার পর আক্রান্ত ওই বৃদ্ধকে চিকিৎসার জন্য পরিবারের লোকেরা মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসেন। এদিকে বাবাকে মারধর করে বাড়ি থেকে পালিয়ে যায় অভিযুক্ত মনোজ। এই ঘটনার পর পুলিশের দ্বারস্থ হন ওই বৃদ্ধের পরিবার। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

নিত্যানন্দপুরের ওই ঘটনার পর নিন্দায় সরব হয়েছেন প্রতিবেশীদের একাংশ। বিয়ে নিয়ে অশান্তির জেরে বাবার গায়ে হাত তোলা কোনওভাবেই মানতে পারছেন না তাঁরা। প্রহৃত বাব ধীরেন পাহাড়ি এই বিষয়ে জানিয়েছেন,  বিষয়টি না মেনে নেওয়ায় ছেলে বাঁশ দিয়ে তাঁকে মেরেছে। গায়ে আঘাতের চিহ্নও স্পষ্ট। ধীরেন বাবু সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নিজেই সেই আঘাতের চিহ্ন দেখিয়েছেন। ঘটনাকে কেন্দ্র করে তীব্র শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। অভিযুক্ত ছেলে মনোজ পাহাড়ির খোঁজও চালানো হচ্ছে।