Mausam Noor: মালদহে কেন জিতল না তৃণমূল? বড় প্রশ্ন তুলছেন খোদ মৌসম নূর

Mausam Noor: উত্তর মালদহ কেন্দ্রে এবার জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী খগেন মুর্মু। তাঁর বিরুদ্ধে তৃণমূলের প্রার্থী ছিলেন প্রাক্তন আইপিএস প্রসূন বন্দ্যোপাধ্যায়। এই কেন্দ্রে তৃণমূল রয়েছে দ্বিতীয় স্থানে। আর অন্যদিকে মালদহ দক্ষিণ কেন্দ্রে জয়ী হয়েছেন কংগ্রেস প্রার্থী ইশা খান চৌধুরী।

Mausam Noor: মালদহে কেন জিতল না তৃণমূল? বড় প্রশ্ন তুলছেন খোদ মৌসম নূর
মৌসম নূরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2024 | 5:00 PM

মালদহ: প্রার্থী হতে চেয়েছিলেন মৌসম নূর। নিজে মুখে সে কথা বলেওছিলেন তৃণমূল নেত্রী। সেই মালদহ জেলায় তৃণমূলের ফল ভাল হয়নি। মালদহ উত্তর ও দক্ষিণ- কোনও আসনেই জয় পায়নি তৃণমূল। প্রার্থী নির্বাচন ঠিক না হওয়ায় এমনটা হয়েছে, এ কথাই বুঝিয়ে দিলেন মৌসম নূর। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, কী খামতি হয়েছে, তা খতিয়ে দেখতে হবে। ব্লক ধরে ধরে বিচার করতে হবে।

উত্তর মালদহ কেন্দ্রে এবার জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী খগেন মুর্মু। তাঁর বিরুদ্ধে তৃণমূলের প্রার্থী ছিলেন প্রাক্তন আইপিএস প্রসূন বন্দ্যোপাধ্যায়। এই কেন্দ্রে তৃণমূল রয়েছে দ্বিতীয় স্থানে। আর অন্যদিকে মালদহ দক্ষিণ কেন্দ্রে জয়ী হয়েছেন কংগ্রেস প্রার্থী ইশা খান চৌধুরী। ওই কেন্দ্রে তৃণমূল প্রার্থী শাহনওয়াজ আলি রয়েছেন তৃতীয় স্থানে। এই ফল নিয়ে প্রতিক্রিয়া দেন মৌসম।

মৌসম নূর উত্তর মালদহ থেকে লড়ে বিজেপিকে পরাস্ত করতে চেয়েছিলেন। কিন্তু টিকিট পাননি। এদিন তিনি বলেন, বাইরের প্রার্থী বলে কর্মীরা প্রথমে কাজ করতে চাননি। পরে সবাই মাঠে নেমেছিলেন। কিন্তু ভোটাররা হয়ত মেনে নিতে পারেননি। জেলার তৃণমূল মুখপাত্র আশিস কুণ্ডুর দাবি, প্রার্থী নিয়ে কোনও ক্ষোভই ছিল না। অন্যদিকে বিজেপির স্পষ্ট বক্তব্য, তৃণমূল মৌসম বা যাকেই প্রার্থী করুক, সেই হারত।