Medinipur: প্রতিবাদীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ

Medinipur: অভিযোগ স্ট্যান্ডে টোটো না অটো, কোনটায়  যাত্রী উঠবে সেই নিয়ে নিজেদের মধ্যে বচসা বাধে । স্থানীয় ব্যবসায়ী তার প্রতিবাদ করায় পাল্টা তাঁকেই বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। মূলত অটোচালকদের বিরুদ্ধেই অভিযোগ। 

Medinipur: প্রতিবাদীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ
রাস্তা অবরোধ করে বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 4:29 PM

মেদিনীপুর:  প্রতিবাদ করায় কপালে জুটল মার। প্রতিবাদীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ । যাত্রী তোলা নিয়ে টোটো এবং অটোর মধ্যে ঝামেলা। আর তাকে কেন্দ্র করে সাময়িক বচসা, যা থেকে হাতাহাতি। সে সময়ে এক প্রতিবাদী ব্যবসায়ীকে মারধর করার অভিযোগ ওঠে। ওই ব্যবসায়ীর দোকানেও ব্যাপক ভাঙচুর করা হয় বলে অভিযোগ ওঠে। ঘটনাকে ঘিরে সোমবার উত্তেজনা ছড়ায় ঘটনাটি মেদিনীপুর শহরের কুইকোটাতে। আর এরই প্রতিবাদে মঙ্গলবার স্থানীয় ব্যবসায়ীরা দীর্ঘক্ষণ পথ অবরোধ করে রাখেন। যদিও পরবর্তী ক্ষেত্রে বিকালের মধ্যে অভিযুক্তদের গ্রেফতারের আশ্বাস পেলে পথ অবরোধ উঠে যায় ।

অভিযোগ স্ট্যান্ডে টোটো না অটো, কোনটায়  যাত্রী উঠবে সেই নিয়ে নিজেদের মধ্যে বচসা বাধে । স্থানীয় ব্যবসায়ী তার প্রতিবাদ করায় পাল্টা তাঁকেই বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। মূলত অটোচালকদের বিরুদ্ধেই অভিযোগ।

ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় কাউন্সিলর মিতালি  বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য,  “মারধর কোনওভাবেই মেনে নেওয়া হবে না । অভিযুক্তদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।”

এই খবরটিও পড়ুন

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)