Jangipur Court: পরকীয়া সন্দেহে খুন? কবর থেকে তোলা হল ফিরোজা খাতুনকে

Murshidabad: মৃতের নাম ফিরোজা বিবি। তাঁরই দেহ এ দিন পুনরায় কবর থেকে তোলা হয়। জানা গিয়েছে, গত ২৩ জানুয়ারি ঘরের মধ্যেই রহস্যজনক ভাবে মৃত্যু হয় সুতি থানার মহেন্দ্রপুর গ্রামের বাসিন্দা ওই মহিলার।

Jangipur Court: পরকীয়া সন্দেহে খুন? কবর থেকে তোলা হল ফিরোজা খাতুনকে
কবর থেকে তোলা হল মহিলার দেহ (গ্রাফিক্স: অভিজিৎ বিশ্বাস)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 1:29 PM

মুর্শিদাবাদ: আদালতের (Murshidabad Court) নির্দেশে কবর থেকে এক মহিলার দেহ তোলা হল। মঙ্গলবার সকালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। মুর্শিদাবাদের সুতি থানার মহেন্দ্রপুরের ঘটনা। মঙ্গলবার সুতি থানার পুলিশ ও সামশেরগঞ্জের বিডিও কৃষ্ণচন্দ্র মুণ্ডার উপস্থিতিতে ওই গৃহবধূর দেহ উদ্ধার করে পুলিশ। মৃতের নাম ফিরোজা বিবি। তাঁরই দেহ এ দিন পুনরায় কবর থেকে তোলা হয়। জানা গিয়েছে, গত ২৩ জানুয়ারি ঘরের মধ্যেই রহস্যজনক ভাবে মৃত্যু হয় সুতি থানার মহেন্দ্রপুর গ্রামের বাসিন্দা ওই মহিলার। তাঁর তিনটি সন্তানও রয়েছে।

অভিযোগ, গত ২৪ তারিখ লুকিয়ে কবর দিয়ে দেওয়া হয় ফিরোজাকে। ওই গৃহবধূর বাপের বাড়ির লোকজনের অভিযোগ, ফিরোজা খাতুনকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। পরকীয়া সম্পর্কের অভিযোগ তুলে শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাঁকে। অভিযোগের তীর উঠে মৃত মহিলার স্বামী জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে। কিন্তু ময়নাতদন্তের আগেই লুকিয়ে মাটি দেওয়া হয়।

এরপরই শ্বশুরবাড়ির বিরুদ্ধে থানা ও আদালতের দ্বারস্থ হন ফিরোজা খাতুনের বাবার পরিবারের লোকজন। ঠিক তারপরই সুতি থানার মহেন্দ্রপুর কবরস্থান থেকে দেহ তোলার নির্দেশ দেয় জঙ্গীপুর মহকুমা আদালত। মঙ্গলবার কোর্টের নির্দেশ মতো সুতি থানার বিশাল পুলিশের উপস্থিতিতে এবং ম্যাজিস্ট্রেট হিসাবে সামসেরগঞ্জের বিডিও’র উপস্থিতিতে দেহ কবর থেকে তোলা হয়। কবর থেকে দেহ উদ্ধারের খবর জানাজানি হতেই সাধারণ মানুষের বিশাল ভিড় জমে যায় এলাকায়। কার্যত কড়া নিরাপত্তার মধ্যেই ওই মহিলার দেহ কবরস্থান থেকে তোলা হয়।