Suicide: প্রাক্তন প্রেমিকার ফের প্রেম প্রস্তাব, হোয়াটস-অ্যাপে বিরহ স্ট্যাটাস, যুবকের মৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য

Suicide: প্রাক্তন প্রেমিকার ফের প্রেম প্রস্তাব, হোয়াটস-অ্যাপে বিরহ স্ট্যাটাস, যুবকের মৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য
পাপাই দাস (নিজস্ব ছবি)

West Bengal: মুর্শিদাবাদের বহরমপুরের ঘটনা। সেখানেই বসবাস বছর আঠারোর পাপাই দাস। পাপাই এই বছরই উচ্চ-মাধ্যমিক পরীক্ষায় পাশ করেন।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jun 21, 2022 | 7:56 PM

মুর্শিদাবাদ: একসময় প্রেম ছেড়ে গিয়েছিল। তখন মর্মাহত হয়ে পড়েছিলেন যুবক। হোয়াটস অ্যাপে লাগাতার বিরহ স্ট্যাটাস। পরে প্রাক্তন প্রেমিকা ফের যোগাযোগ করার চেষ্টা করেন। তারপর থেকে খুশি হয়ে যান যুবক। কিন্তু এই সবের মধ্যেই ঘটে গেল অঘটন। হঠাৎ করেই মর্মান্তিক সিদ্ধান্ত নিলেন ওই যুবক।

মুর্শিদাবাদের বহরমপুরের ঘটনা। সেখানেই বসবাস বছর আঠারোর পাপাই দাস। পাপাই এই বছরই উচ্চ-মাধ্যমিক পরীক্ষায় পাশ করেন। দিদার বাড়িতে থেকেই মানুষ তিনি। জানা গিয়েছে, উচ্চমাধ্যমিক ফলাফল পাওয়ার পর আর এক বন্ধুর সঙ্গে লটারির ব্যবসা শুরু করেন পাপাই।

সেই মোতাবেক সোমবার রাতে বন্ধুর সঙ্গে পরিকল্পনা করে মঙ্গলবারের জন্য লটারি কিনে রাখে পাপাই। তারপর বহরমপুর হোতাসাকো এলাকায় দিদার বাড়িতে ফিরে খাওয়া দাওয়া করে দোতালার ঘরে ঘুমাতে যান তিনি। সকালে তাঁর বন্ধু ডাকতে গিয়ে দেখেন দরজা বন্ধ রয়েছে। পরিবার সূত্রে খবর, সাধারণত একটু বেলায় ঘুম থেকে ওঠেন পাপাই। তাই তাঁর বন্ধু ও পরিবারের লোকেরা প্রথমে খুব একটা পাত্তা দেয়নি। বেলা বাড়তেই পরিজনেরা ক্রমাগত ডাকতে থাকেন। কিন্তু পাপাইয়ের কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। আজ বেলা ১২ টা নাগাদ দরজা ভেঙে ঘরে ঢুকলে বন্ধুরা দেখেন, সিলিং ফ্যানে গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছেন পাপাই। তাঁর দেহ উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে, চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এই খবরটিও পড়ুন

তাঁর বন্ধু ও পরিবারসূত্রে জানা গিয়েছে, সোমবার পাপাই খুব খুশি ছিলেন। একদিকে নতুন ব্যবসা শুরু, অন্যদিকে ছেড়ে যাওয়া প্রেমিকা ফের প্রেম প্রস্তাব দেওয়ায় তিনি খুব হাসিখুশি অবস্থায় বাড়ি ফেরেন। রাত্রি ১২টা নাগাদ ব্যাবসায়ী বন্ধু ম্যাসেজ করেন। সেই ম্যাসেজ দেখেন। তবে ওইপার থেকে কোনও রিপ্লাই আসেনি। কিন্তু রাতে কি এমন ঘটল, যে হোয়াটসআপে বিরহের ও হতাশার একাধিক স্ট্যাটাস দিয়ে সে আত্মহত্যা করল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA