Murshidabad Accident: রাস্তায় ছড়িয়ে পড়েছিল রক্তাক্ত শরীরগুলো, থেঁতলে গিয়েছে মাথা, সাতসকালেই ভয়ঙ্কর ঘটনা বহরমপুরে

Murshidabad Accident: টোটো ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয়েছে দুজনের, গুরুতর আহত দু'জন । আশঙ্কাজনক অবস্থায় দু'জনকে বহরমপুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

Murshidabad Accident: রাস্তায় ছড়িয়ে পড়েছিল রক্তাক্ত শরীরগুলো, থেঁতলে গিয়েছে মাথা, সাতসকালেই ভয়ঙ্কর ঘটনা বহরমপুরে
মুর্শিদাবাদে দুর্ঘটনায় মৃত ২
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2022 | 10:01 AM

মুর্শিদাবাদ: ছুটির সকালের ব্যস্ততা অন্যান্য দিনের তুলনায় একটু কমই ছিল। একটা প্রচণ্ড আওয়াজ ও আর্তনাদ টনক নড়িয়ে দেয় গ্রামবাসীদের। রাস্তার ধারের ঝুপড়ি ঘরের বাসিন্দারা দৌড়ে এসে দেখতে পান, টোটোটা দুমড়ে মুছড়ে পড়ে রয়েছে। রক্তাক্ত অবস্থায় রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে জনা চারেক ব্যক্তি। দু’জন তাঁদের মধ্যে কাতরাচ্ছিলেন। বাকি দু’জনের শরীরে কোনও সার নেই। রবিবার সকালে মর্মান্তিক ঘটনা মুর্শিদাবাদের হরিহরপাড়া চোয়া টোটার মোড় এলাকায়। মৃতদের নাম সিরাজ শেখ ও অজিফা বিবি। মৃত ব্যক্তিদের বাড়ি হরিহরপাড়া শ্রীপুর এলাকায়। মৃত মহিলার বাড়ি বহরমপুরের শিমুলিয়া এলাকায় বলে জানা গিয়েছে।

টোটো ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয়েছে দুজনের, গুরুতর আহত দু’জন । আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে বহরমপুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, হরিহরপাড়ার শ্রীপুর থেকে বহরমপুর যাওয়ার সময় চোয়া টোটো মোড় এলাকায় সংঘর্ষ হয়।

গুরুতর আহত হন টোটো চালক-সহ চার জন। ঘটনার খবর পেয়ে হরিহরপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে বহরমপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসক টোটো চালককে মৃত বলে ঘোষণা করেন। বাকিদের বহরমপুর মেডিক্যাল কলেজ স্থানান্তরিত করলে বহরমপুর যাওয়ার সময় রাস্তায় মৃত্যু হয় অজিফা বিবির। এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বহরমপুর মেডিক্যাল কলেজ পাঠায় পুলিশ।

প্রত্যক্ষদর্শী একজন বলেন, “আওয়াজ শুনতে পেয়ে দৌড়ে এসেছিলাম। দেখেই শিউরি উঠি। শরীরগুলো রাস্তার ধারে ছড়িয়েছিল। টোটোটার অবস্থাও ভয়ঙ্কর।” প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, টোটো নিয়ন্ত্রণ হারিয়ে লরির পিছনে ধাক্কা মেরেছিল। লরিচালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।