Murshidabad Chaos: কাকভোরে পাঁচিল টপকে কলেজ ছাত্রীর ঘরে ঢুকছিল বোরখা পরিহিতা.. সম্পর্কের সমীকরণ প্রকাশ্যে

Murshidabad  Chaos: কাকভোরে পাঁচিল টপকে কলেজ ছাত্রীর ঘরে ঢুকছিল বোরখা পরিহিতা.. সম্পর্কের সমীকরণ প্রকাশ্যে
ধৃত অভিযুক্ত

Murshidabad Chaos: বহরমপুরে প্রেমিকের হাতে কলেজ ছাত্রীর 'খুনে'র ঘটনার পরই হোস্টেলগুলিতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। শহরের হোস্টেলগুলির নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীদের আরও বেশি সচেতন থাকার কথা বলেছে প্রশাসন।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 24, 2022 | 1:31 PM

মুর্শিদাবাদ: কাকভোরে প্রেমিকার সঙ্গে দেখা করতে ইচ্ছা হয়েছিল প্রেমিকের। প্রেমিকা হোস্টেলে থাকেন। ফলে প্রেমিক ভেবেছিলেন বাড়ির মতন কড়াকড়ি নেই। গার্লস হোস্টেলেই প্রেমিকের সঙ্গে দেখা করতে চলে যান প্রেমিক। তাও আবার প্রেমিকার বান্ধবী সেজে অর্থাৎ মেয়ে সেজে। বোরখা পরে। কিন্তু শেষ রক্ষা হল না। গার্লস হোস্টেলে প্রেমিকার সঙ্গে বোরখা পরে দেখা করতে এসে ধৃত এক যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুরের একটি গার্লস হোস্টেলে।

বহরমপুরে প্রেমিকের হাতে কলেজ ছাত্রীর ‘খুনে’র ঘটনার পরই হোস্টেলগুলিতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। শহরের হোস্টেলগুলির নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীদের আরও বেশি সচেতন থাকার কথা বলেছে প্রশাসন।

তারই মধ্যে এমন ঘটনা। ভোরে তখনও আলো সেভাবে ফোটেনি। বহরমপুরের একটি গার্লস হোস্টেলে প্রেমিকার সঙ্গে দেখা করতে বোরখা পরে ঢোকার চেষ্টা করেছিলেন এক যুবক। পাঁচিল টপকে হোস্টেলে ঢোকার চেষ্টা করছিলেন ওই যুবক। এলাকাবাসীরা দেখে ফেলেন বিষয়টি।

এই খবরটিও পড়ুন

এলাকাবাসীদের চোখে পড়তেই চড়াও হয় যুবকের ওপর। নিরাপত্তারক্ষীরাও ওই যুবককে ধরে ফেলেন। এরপর বহরমপুর থানার পুলিশ গিয়ে ওই যুবক আটক করে নিয়ে যায়। মাস দেড়েক আগে বহরমপুর শহরে মেস বাড়ির সামনে প্রাক্তন প্রেমিকের হাতে ‘খুন’ হতে হয়েছিল মালদার কলেজ ছাত্রী সুতপা চৌধুরীকে। তারপর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করছিল। এরপর প্রত্যেকটি মেস বাড়ির নিরাপত্তা বিষয় খতিয়ে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA