Murshidabad: মায়ের সঙ্গে ত্রাণ শিবিরে যাচ্ছিল, জলের তোড়ে ভেসে গেল শিশু

Murshidabad: নিম্নচাপের টানা বৃষ্টিতে মুর্শিদাবাদের বিভিন্ন এলাকা জলমগ্ন। বিস্তীর্ণ এলাকার বাড়ি জলে ডুবে গিয়েছে। সকাল থেকে বন্যা দুর্গত এলাকা ঘুরে দেখেন বিডিও। প্রশাসনিকভাবে সাধারণ মানুষের জন্য সহযোগিতা করেনি কোন নৌকার ব্যবস্থা করেনি বলে গ্রামবাসীদের অভিযোগ।

Murshidabad: মায়ের সঙ্গে ত্রাণ শিবিরে যাচ্ছিল, জলের তোড়ে ভেসে গেল শিশু
বিডিও-কে ঘিরে বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2024 | 5:57 PM

মুর্শিদাবাদ:  ত্রাণ শিবিরে যাওয়ার সময় বন্যার জলে ডুবে মৃত্যু এক কিশোরীর। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বড়ঞা ব্লকের অন্তর্গত জাওহরি ভড়ঞা গ্রামে। মৃতের নাম দিশা বাগদি(৭)। বিডিওকে ঘিরে বিক্ষোভ শুরু এলাকায়। ক্ষোভের মুখেও বিধায়ক জীবনকৃষ্ণ সাহাও।

নিম্নচাপের টানা বৃষ্টিতে মুর্শিদাবাদের বিভিন্ন এলাকা জলমগ্ন। বিস্তীর্ণ এলাকার বাড়ি জলে ডুবে গিয়েছে। সকাল থেকে বন্যা দুর্গত এলাকা ঘুরে দেখেন বিডিও। প্রশাসনিকভাবে সাধারণ মানুষের জন্য সহযোগিতা করেনি কোন নৌকার ব্যবস্থা করেনি বলে গ্রামবাসীদের অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে যান বড়ঞার বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। সকালে মায়ের সঙ্গে রাস্তায় যাচ্ছিল দিশা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সেই সময়ে জলের স্রোতে তলিয়ে যায় দিশা। অনেক খোঁজাখুঁজি পর তার মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহ উদ্ধারের পর ঘটনাস্থলে বিডিও গেলে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। স্থানীয় এক বাসিন্দা জানালেন, গ্রামের অবস্থা খুব খারাপ। একাধিক বাড়ি জলে ডুবে যায়। ছোট্ট একটা মেয়ে, জলের তোড়েই ভেসে গেল। বিডিও গোবিন্দ দাস বলেন, “আমি সকাল থেকে গ্রামে আছি। খুবই মর্মান্তিক ঘটনা। আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরিবারকে সাহায্যের আশ্বাস করছি।”