Murshidabad Murder: ছেলেমেয়েকে নিজে ঘুম পাড়িয়েছিলেন, মাঝ রাতে ঘুমন্ত দুই সন্তানের সঙ্গেই ঘৃণ্য আচরণ করলেন বাবা…

Murshidabad Murder: পরিবার সূত্রে জানা যাচ্ছে, খোদাবক্স নেশা ও জুয়া খেলায় আসক্ত ছিলেন। টাকা জোগাড় করতে জোর করে পরিবারের জমি জায়গাও বিক্রি করে দিয়েছিলেন তিনি।

Murshidabad Murder: ছেলেমেয়েকে নিজে ঘুম পাড়িয়েছিলেন, মাঝ রাতে ঘুমন্ত দুই সন্তানের সঙ্গেই ঘৃণ্য আচরণ করলেন বাবা...
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

May 26, 2022 | 10:04 AM

মুর্শিদাবাদ: খাটের একপাশে শুয়েছিলেন তিনি। পাশে দুই সন্তান। মাঝরাতে অঘোরে ঘুমোচ্ছিল ছেলে-মেয়ে। স্ত্রী ছিলেন না। রাতে ওই অবস্থাতেই শেষ দেখেছিলেন দাদু-ঠাকুমা। সকালে নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও যখন নাতিনাতনি ঘুম থেকে উঠছিল না, তখন ঘরে ডাকতে আসেন তাঁরা। দেখেন দুই সন্তানের শরীরেই কোনও সার নেই। আর তাঁদের ছেলে বেপাত্তা। বুকের ভিতরটা ছ্যাঁৎ করে ওঠে তাঁদের। খবর ছড়িয়ে পড়ে গ্রামে। প্রতিবেশীরা ডেকে আনেন পুলিশ। নিশ্চিত হওয়া যায়, বছর সাতেকের আলিম শেখ ও বছর বারোর রিনা খাতুনের মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ, বাবাই দুই সন্তানকে খুন করে পালিয়েছেন। ঘুমন্ত দুই সন্তানকে শ্বাসরোধ করে খুন করেছেন বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিবাদের বেলডাঙার পুলিন্দা গ্রামে। অভিযুক্ত বাবার নাম খোদাবক্স শেখ। ঘটনার পর থেকে তিনি পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পরিবার সূত্রে জানা যাচ্ছে, খোদাবক্স নেশা ও জুয়া খেলায় আসক্ত ছিলেন। টাকা জোগাড় করতে জোর করে পরিবারের জমি জায়গাও বিক্রি করে দিয়েছিলেন তিনি। তাঁর স্ত্রী তাঁকে ছেড়ে বাপেরবাড়িতে থাকতে শুরু করেন। কিন্তু একপ্রকার অহংয়ের কারণেই দুই সন্তানকে স্ত্রীর সঙ্গে যেতে দেননি খোদাবক্স।

দাদু ঠাকুমাই দুই নাতিনাতনিকে দেখভাল করতেন। পরিবার সূত্রে জানা যাচ্ছে, বুধবার রাতে বাবার কাছেই ঘুমিয়ে ছিল দুই শিশু। সকালে দীর্ঘক্ষণ হয়ে যাওয়ার পরও দুই সন্তান না ওঠায়, ঘরে যান দাদু ঠাকুমা। দেখেন, ঘরের দরজার শিকল বাইরে থেকে তোলা। দরজা খুলে ভিতরে ঢুকতেই দেখেন খাটের ওপরে নিঃসার দুটো শরীর পড়ে রয়েছে। খোদাবক্স নেই ঘরে।

ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। অভিযুক্তের খোঁজে গ্রামে তল্লাশি চালাচ্ছে পুলিশ। শিশুদুটির দাদু বলেন, “রাতে আমার বাড়ি থেকে ওরা ডিম ভাত নিয়ে গেল। রাতের মধ্যেই এই ঘটনা। ওদের বাবা-মায়ের মধ্যে অশান্তি চলতই। তা বলে নিজের বাচ্চাগুলোর সঙ্গে এমন করবে… মাথায় আসছে না কিছু।”

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla