School: ‘ম্যাম এটা সাজেশন?’ প্রশ্ন করতেই শিক্ষিকা দেখালেন ‘সেই’ রূপ

Murshidabad: এরপর প্রধান শিক্ষক তাকে ঘরে আটকে রাখে বলে অভিযোগ। তবে গোটা ঘটনাটি পরিবারের লোকজন গতকাল রাত্রে জানতে পারেন। তারপর আর দেরি করেননি। আজ রঘুনাথগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে পড়ুয়ার পরিবার।

School: 'ম্যাম এটা সাজেশন?' প্রশ্ন করতেই শিক্ষিকা দেখালেন 'সেই' রূপ
নোমান হোসেনImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2024 | 7:48 PM

রঘুনাথগঞ্জ: পড়ুয়াকে মারধরের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে। শুধু তাই নয়, মারের পর ছাত্রকে বদ্ধ করে আটকে রাখল বেসরকারি এক শিক্ষা প্রতিষ্ঠান। বিষয়টি জানাজানি হতেই ওই স্কুলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে পরিবার। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের ঘটনা। তবে এই নিয়ে স্কুল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ওই ছাত্রের নাম নোমান হোসেন। বাড়ি বহরমপুর থানা এলাকায়। রঘুনাথগঞ্জ থানার তালাই মোড় সংলগ্ন এলাকায় একটি বেসরকারি আবাসনে পড়ে। পড়ুয়ার দাবি,গত বৃহস্পতিবার নোমান এক শিক্ষককে প্রশ্ন করে। তারপরই নাকি ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। ছাত্রকে মারধর করে।

এরপর প্রধান শিক্ষক তাকে ঘরে আটকে রাখে বলে অভিযোগ। তবে গোটা ঘটনাটি পরিবারের লোকজন গতকাল রাত্রে জানতে পারেন। তারপর আর দেরি করেননি। আজ রঘুনাথগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে পড়ুয়ার পরিবার। নোমান হোসেন বলেন, “ভূগোলের শিক্ষিকা ক্লাসে এসেছিলেন। উনি আমাদের দশটি প্রশ্ন দেন। আমি জিজ্ঞাসা করি ম্যাম এগুলো কি সাজেশন? সঙ্গে-সঙ্গে উনি বললেন আমি সাজেশন দিইনি। তুমি কীভাবে বললে এই কথা? তুই সাজেশন শব্দটা কেন ব্যবহার করলে? সঙ্গে সঙ্গে উনি আমায় মারতে শুরু করেন। পরপর দুবার মারেন। আমার ব্যথা লাগতেই আমি বলি আপনি আমায় মারছেন কেন। এরপর উনি গিয়ে হেড স্যরকে বলেন। স্যরও আমায় মারেন। তারপর চার ঘণ্টা অফিসে আটকে রাখে।