Nadia: মাঝরাতে ভয়াবহ ঘটনা, শব দাহ করতে গিয়ে আর ফেরা হল না বাড়ি

Nadia: শনিবার গভীর রাতে নদিয়ার শিমুরালি চান্দুরিয়া এলাকা থেকে মৃত দেহ সৎকার করতে নবদ্বীপ গিয়েছিলেন বেশকিছু মানুষ। রাতেই কাজ শেষ করে ফেরার পথ ধরেন। ১২ নম্বর জাতীয় সড়ক দিয়ে আসছিল তাঁদের গাড়ি।

Nadia: মাঝরাতে ভয়াবহ ঘটনা, শব দাহ করতে গিয়ে আর ফেরা হল না বাড়ি
মাঝরাতে ভয়াবহ পথ দুর্ঘটনা Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 5:09 PM

নদিয়া: প্রিয়জনের মৃত্যুতে মনে বিষাদ। তাঁর শব দাহ করতে গিয়েই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে পড়ল শ্মশান যাত্রীদের গাড়ি। মারা গেলেন একজন, গুরুতর আহত ৪। তবে ঘটনার পর থেকে আর খোঁজ পাওয়া যায়নি ঘাতক গাড়ির চালক, খালাসির। নদিয়ার শান্তিপুরের ফুলিয়ায় চাঞ্চল্যকর ঘটনা ১২ নম্বর জাতীয় সড়কে। 

শনিবার গভীর রাতে নদিয়ার শিমুরালি চান্দুরিয়া এলাকা থেকে মৃত দেহ সৎকার করতে নবদ্বীপ গিয়েছিলেন বেশকিছু মানুষ। রাতেই কাজ শেষ করে ফেরার পথ ধরেন। ১২ নম্বর জাতীয় সড়ক দিয়ে আসছিল তাঁদের গাড়ি। আচমকা গাড়িটির পিছনে একটি বাঁশ বোঝাই লরি ধাক্কা সজোরে মারে। ঘটনাস্থলেই শবযাত্রীদের গাড়িতে থাকা গোপাল সিকদার (৩৪) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। ঘটনাও আরও ৪ ব্যক্তি মারাত্মকভাবে জখমও হয়েছেন। আহত হয়েছেন সুজয় হালদার, গোবিন্দ বাঁচার , অজয় মল্লিক, রবি হালদার।

এই খবরটিও পড়ুন

স্থানীয় বাসিন্দারাই আহতদের উদ্ধার করে প্রথমে শান্তিপুর হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে অবস্থার অবনতি হওয়ায় কল্যাণী জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ইতিমধ্য়েই ঘাতক গাড়িটিকে আটক করেছেন শান্তিপুর থানার পুলিশ। কিন্তু তার চালক ও খালাসির কোনও খোঁজ পাওয়া যায়নি। চলছে তদন্ত। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আশপাশের লোকজনকে।