Amdanga Child Mysterious Death: গ্রেফতার মায়ের প্রেমিক! ২৪ ঘণ্টায় আমডাঙায় শিশুর রহস্যমৃত্যুর কিনারা

Amdanga Child Mysterious Death: সোমবার সকালে আমডাঙার রাইপুর গ্রামের একটি পুকুর থেকে এক শিশুর দেহ উদ্ধার হয়। স্থানীয়রা জানান, রাইপুর গ্রামে একটি ভাড়া বাড়িতে থাকতেন সাবিনা বিবি ও তাঁর স্বামী।

Amdanga Child Mysterious Death: গ্রেফতার মায়ের প্রেমিক! ২৪ ঘণ্টায় আমডাঙায় শিশুর রহস্যমৃত্যুর কিনারা
আমডাঙায় শিশু মৃত্যুতে আটক মা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2021 | 10:02 AM

উত্তর ২৪ পরগনা: আমডাঙায় ২ বছরের শিশুর রহস্যমৃত্যুর কিনারা করল পুলিশ। শিশুয়ের মায়ের প্রেমিককে গ্রেফতার করেছেন তদন্তকারীরা। সোমবার মধ্যরাতে গ্রেফতার মূল অভিযুক্ত জামালউদ্দিন মণ্ডল। আমডাঙার সাধনপুর পঞ্চায়েত এলাকার ফাঁকা মাঠে লুকিয়ে ছিল ওই যুবক। সোমবার মধ্যরাতে অভিযুক্তকে প্রথমে আটক করে আমডাঙা থানার পুলিশ। এদিকেই আটক করা হয়ে শিশুটির মাকে। এরপর থানায় শিশুটির মা সাবিনা বিবি ও অভিযুক্ত প্রেমিক জামাল উদ্দিনকে পাশাপাশি বসিয়ে জেরা করে পুলিশ তদন্তকারীদের দাবি, জেরায় খুনের কথা স্বীকার করেছে জামালউদ্দিন। ধৃতকে মঙ্গলবার বারাসত আদালতে পেশ করা হবে। শিশুটির মা সাবিনা বিবি আটক রয়েছেন।

ঘটনার বিবরণ

সোমবার সকালে আমডাঙার রাইপুর গ্রামের একটি পুকুর থেকে এক শিশুর দেহ উদ্ধার হয়। স্থানীয়রা জানান, রাইপুর গ্রামে একটি ভাড়া বাড়িতে থাকতেন সাবিনা বিবি ও তাঁর স্বামী। প্রতিবেশীদের দাবি, রবিবার রাতে স্বামী স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া হয়। আসলে প্রেমিক জামাল উদ্দিন রবিবার সন্ধ্যায় এসেছিলেন সাবিনার সঙ্গে দেখা করতে। তারপরই অশান্তি শুরু হয় স্বামী-স্ত্রীর। কাকতালীয়ভাবে রবিবার সন্ধ্যা থেকে নিখোঁজ হয়ে যায় শিশুটি। সোমবার সকালে শিশুটির খোঁজ শুরু করেন গ্রামবাসীরা।

রাইপুর গ্রামের একটি পুকুর থেকে শিশুটির দেহ উদ্ধার হয়। ঘটনার তদন্তে নামে আমডাঙ্গা থানার পুলিশ। এই ঘটনার নেপথ্যে শিশুটির মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা উঠে আসছে। অভিযোগ শিশুটির মায়ের সঙ্গে পাশের গ্রামে জামালউদ্দিনের বিবাহ বহির্ভূত ছিল। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া চলত।

সাবিনার প্রেমিকের বিরুদ্ধেই খুনের অভিযোগ তোলে শিশুটির দিদা। শিশুটিকে শ্বাসরোধ করে খুন করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এদিকে, বাড়িওয়ালার দাবি, রবিবার তাঁরা ভাড়া বাড়ি ছেড়ে চলে যান। তার পর সকালে এমন ঘটনা। আমডাঙ্গা থানার পুলিশ শিশুটির বাবা মা-কে আটক করে নিয়ে যায়।

তবে কীভাবে মাত্র ২ বছরের শিশু বাড়ি থেকে বেরিয়ে চলে যেতে পারে? এবং তারপরেই জলাশয়ে দেহ! তাহলে কি তাকে বাড়ি থেকে কেউ বের করে নিয়ে গিয়েছিল? ঘটনার তদন্তে আমডাঙা থানার পুলিশ।

কিন্তু জামালউদ্দিন কেন দু’বছরের শিশুটিকে খুন করল? তার ওপর কীসের জন্য আক্রোশ? এই কাজে তাকে আর কেউ সাহায্য করেছে কিনা, সে সব প্রশ্নের উত্তর পেতে চান তদন্তকারীরা। কিন্তু মায়ের প্রেমের বলি এইভাবে যে দু’বছরের একটি শিশুকে হতে হবে, তা ভাবতেও পারছেন না স্থানীয়রা। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি তুলেছেন তাঁরা।

আরও পড়ুন: Chandrokona News: ছাদে ঘুড়ি ওড়াচ্ছিল বাচ্চা ছেলেটা, আচমকাই বিকট শব্দ… বাড়ির লোক দেখেন ছাদেই কাতরাচ্ছে সে

আরও পড়ুন: Paschim Medinipur Dog: মধ্যরাতে ওরাই থাকে সঙ্গে, সারমেয় ছানাদের যত্নে এবার পুলিশ কর্তারা