Sandeshkhali: আবু তালেবের বাড়ি ঘিরল সিবিআই, সন্দেশখালিতে আজ আবার নতুন মোড়?

Sandeshkhali: শনিবার সন্দেশখালির একাধিক জায়গায় সিবিআইয়ের তিনটি টিম হানা দেয়। হাটগাছি গ্রামপঞ্চায়েতের শিমুলহাটি গ্রামে এদিন হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার একটি টিম। জমি জবরদখলের অভিযোগের তদন্তে সিবিআই। তিনটি দলে ভাগ হয়ে গ্রামে গ্রামে পৌঁছে যান সিবিআইয়ের আধিকারিকরা।

Sandeshkhali: আবু তালেবের বাড়ি ঘিরল সিবিআই, সন্দেশখালিতে আজ আবার নতুন মোড়?
আবু তালেবের বাড়ির সামনে সিবিআই। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 5:35 PM

সন্দেশখালি: শুক্রবারের পর ফের শনিবার সন্দেশখালিতে সিবিআইয়ের টিম। এদিন বিকালে আগারহাটি পঞ্চায়েতের মল্লিকপাড়ায় আবু তালেবের বাড়িতে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। শুক্রবার তালেবের বাড়ি থেকেই বিপুল বিস্ফোরক উদ্ধার হয়। ঠিক কী কারণে এই হানা, তা এখনও স্পষ্ট নয়। তবে একজন মহিলা অফিসার-সহ সিবিআই আধিকারিকরা এদিন বিকালে গ্রামে হাজির হয় সিবিআই। সঙ্গে কেন্দ্রীয় বাহিনী। গ্রামে ঢুকেই আবু তালেবের বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। বাড়ির মেইন গেট তালা বন্ধ এদিন। যা খবর, বাড়ির ভিতরে কেউই নেই।

শনিবার সন্দেশখালির একাধিক জায়গায় সিবিআইয়ের তিনটি টিম হানা দেয়। হাটগাছি গ্রামপঞ্চায়েতের শিমুলহাটি গ্রামে এদিন হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার একটি টিম। জমি জবরদখলের অভিযোগের তদন্তে সিবিআই। তিনটি দলে ভাগ হয়ে গ্রামে গ্রামে পৌঁছে যান সিবিআইয়ের আধিকারিকরা। দফায় দফায় অভিযোগকারীদের বয়ান রেকর্ড করেছে সিবিআই।

এই খবরটিও পড়ুন

সূত্রের খবর, খতিয়ে দেখা হয় নথিপত্রও। শুধুমাত্র অভিযোগের সত্য়তা যাচাই করা বা জমিসংক্রান্ত নথিপত্রই খতিয়ে দেখা নয়, গ্রামের বাসিন্দারা জোর করে জমি কেড়ে নেওয়া বা জমির চরিত্র বদলের অভিযোগ করেছেন, সমস্ত জমির অবস্থান দেখতে যায় সিবিআই।