এই বিরিয়ানি খেলে করোনার আশঙ্কা কমে: মদন

Madan Mitra: "যাঁরা কোভিডকে হারাতে চান, ভ্যাকসিন নিন আর আর্সালানের বিরিয়ানি খান।''

এই বিরিয়ানি খেলে করোনার আশঙ্কা কমে: মদন
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2021 | 9:34 PM

বারাকপুর: বারাকপুরে (Barrackpore,) আর্সানাল (Arsanal) খুলল তাদের ১০ তম শাখা। এতদিন পর্যন্ত বিখ্যাত সংস্থাটি চুটিয়ে ব্যবসা করেছে কলকাতা (Kolkata) শহরে। এবার একেবারে শহরতলীতে তাদের নতুন শাখা আনল আর্সেনাল। আরও দুটি শাখা পুজোর আগেই তারা খুলবে বলে জানাল সংস্থা। শুক্রবার থেকে নামী সংস্থাটির (Biriyani)-র মজা নিতে পারবেন বারাকপুরের খাদ্য রসিকরা। আর সেখানে উদ্বোধন অনুষ্ঠানে গিয়ে মদনের সরস মন্তব্য, ‘এই বিরিয়ানি খেলে করোনার সম্ভাবনা কমে।’

শুক্রবার বারাকপুরে আর্সানালের নতুন শাখার উদ্বোধন করেন বারাকপুর বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakrabarty)। উপস্থিত ছিলেন কামারহাটির বিধায়ক তথা প্রাক্তন মন্ত্রী মদন মিত্র (Madan Mitra)। আর্সানাল বিরিয়ানি সংস্থার নয়া শাখার উদ্বোধন করে রাজ চক্রবর্তী বলেন, “আমি ভীষণভাবে বিরিয়ানির ফ্যান। আর বারাকপুরে আর্সানাল তাদের নতুন যে শাখা খুলল তাতে ভালই হল।”

Raj Chakrabarty

আর্সানালের নয়া শাখার উদ্বোধনে রাজ

তারপরেই বিরিয়ানির কথায় মুখ খোলেন মদন (Madan Mitra)। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে মদন মিত্রর মন্তব্য, “এই বিরিয়ানি খেলে করোনা হওয়ার সম্ভাবনা কম।” কিছুদিন আগে করোনাকে হারিয়ে সুস্থ হওয়া মদনের কথায়, “যাঁরা কোভিডকে হারাতে চান, ভ্যাকসিন নিন আর আর্সালানের বিরিয়ানি খান।”

তা আর্সালানের বিরিয়ানি তাঁর নিজের কেমন লাগে? মদনের সংক্ষিপ্ত জবাব, ‘ওহ লাভলি।’ তবে সংশ্লিষ্ট সংস্থা কেন তাঁর নির্বাচনী এলাকায় একটা শাখা খুলল না তা নিয়েও খেদ প্রকাশ করেন মদন মিত্র। বলেন, “একটা দুঃখ বারাকপুরে হল আর্সানালের শাখা, কিন্তু কামারহাটিতে হল না! পরবর্তীকালে যাতে কামারহাটিতে হয় তার জন্য কর্তৃপক্ষের কাছে আবেদন রইল।”

এদিকে আর্সানাল কর্তৃপক্ষের তরফে শামীম আহমেদ জানান, বহু মানুষ এই করনো পরিস্থিতির মধ্যেও কলকাতা গিয়ে বিরিয়ানি খেতে ভয় পায়। আর দোকানে লাইন দিয়ে নিরাপদ দূরত্ব মেনে খাবার কেনার ব্যাপারটাও তো সময় সাপেক্ষে। এই সব দিক চিন্তা করে তাই শহরতলীতেও তাঁদের নয়া শাখা খুললেন। তিনি জানান, দুর্গাপুজোর আগে আরও দুটো শাখা খুলবে আর্সানাল। আরও পড়ুন: অর্ধেক বাড়ি নিয়ে অপেক্ষায় হরেকৃষ্ণ, ‘টেকনিক্যান ফল্ট’-এ আবাস যোজনার টাকা তৃণমূল নেতার জিম্মায়!