Seikh Sahajahan: আরও বিপদে সন্দেশখালির ‘বাঘ’, এবারও আরও এক নতুন ধারা যুক্ত করতে চলেছে CBI

Seikh Sahajahan: উল্লেখ্য়, শনিবার একদিকে ভোট গ্রহণ যখন চলছে সেই সময় সন্দেশখালিতে হঠাৎ পৌঁছয় সিবিআই। ইডি-র উপর হামলার ঘটনার তদন্তে সেখানে গিয়েছিলেন গোয়েন্দারা। গোপন সূত্রে সিবিআই আধিকারিকদের কাছে খবর ছিল শেখ শাহজাহান ঘনিষ্ঠ আবু তালেব মোল্লার বাড়িতে লুকিয়ে রাখা রয়েছে অস্ত্র-ভান্ডার।

Seikh Sahajahan: আরও বিপদে সন্দেশখালির 'বাঘ', এবারও আরও এক নতুন ধারা যুক্ত করতে চলেছে CBI
শেখ শাহজাহানImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2024 | 5:09 PM

কলকাতা: আরও বিপদে সন্দেশখালির স্বঘোষিত ‘বাঘ’ শেখ শাহজাহান। ইডি-র উপর হামলার ঘটনাতে গ্রেফতার করা হয়েছিল তাঁকে। এবার নতুন করে সিবিআই যুক্ত করতে চলেছে অস্ত্র আইন ও বিস্ফোরক আইন। শাহাজান ঘনিষ্ঠের ডেরায় দেশে-বিদেশি অস্ত্র ও বোমা উদ্ধারের পরেই কড়া পদক্ষেপ সিবিআই-এর।

সিবিআই সূত্রে খবর, আগামিকাল বসিরহাট আদালতে অস্ত্র আইন ও বিস্ফোরক আইন যুক্ত করার আবেদন করতে পারে কেন্দ্রীয় এজেন্সি। ইডি-র উপর হামলার ঘটনার মামলায় যুক্ত হতে চলেছে এই নতুন ধারা।

উল্লেখ্য়, শনিবার একদিকে ভোট গ্রহণ যখন চলছে সেই সময় সন্দেশখালিতে হঠাৎ পৌঁছয় সিবিআই। ইডি-র উপর হামলার ঘটনার তদন্তে সেখানে গিয়েছিলেন গোয়েন্দারা। গোপন সূত্রে সিবিআই আধিকারিকদের কাছে খবর ছিল শেখ শাহজাহান ঘনিষ্ঠ আবু তালেব মোল্লার বাড়িতে লুকিয়ে রাখা রয়েছে অস্ত্র-ভান্ডার। এরপর সেগুলি উদ্ধারে নামে কমান্ডোরা। মাটি খুঁড়ে বিস্ফোরক উদ্ধারের পাশাপাশি সেগুলিকে নিষ্কৃয় করা হয়। এত বিপুল পরিমাণ অস্ত্র ওই ব্যক্তির কাছে কোথা থেকে এল, শাহজাহানের সঙ্গেই বা তাঁর যোগসূত্র কী সেই নিয়েই নতুন ধারা যোগ করতে চলেছে সিবিআই বলে সূত্রের খবর।