টিভি নাইন বাংলার খবরের জের! শাসক দলের ‘চোখরাঙানি’ উপেক্ষা করেই ভাঙড়ে ঘর পেলেন নওশাদ

ISF: নওশাদ এদিন,  টিভি নাইন বাংলার প্রতিনিধিকে জানান, ভাঙড়ের শানপুকুর গ্রাম পঞ্চায়েতের মাঝেরআইট গ্রামে আব্দুল ওদুদ মোল্লার বাড়িতে আপাতত ঘর ভাড়া নিয়েছেন।

টিভি নাইন বাংলার খবরের জের! শাসক দলের 'চোখরাঙানি' উপেক্ষা করেই ভাঙড়ে ঘর পেলেন নওশাদ
ভাঙড় বিধায়ক, চিত্রগ্রাহক: সত্যজিত্‍ মণ্ডল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 5:36 PM

দক্ষিণ ২৪ পরগনা: নির্বাচন আবহে কার্যত ‘সংবেদনশীল’ এলাকা বলেই পরিচিত  ভাঙড়ে উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছিল তৃণমূল-আইএসএফ (TMC-ISF Clash) সংঘর্ষ। আইএসএফের চেয়ারম্যান নওশাদ সিদ্দিকী বিধায়ক নির্বাচিত হওয়ার পরেও শাসক শিবিরের হুমকির শিকার হয়েছেন আইএসএফ সমর্থকেরা এমনই অভিযোগ। টিভি নাইন বাংলার খবরের জেরে অবশেষে ভাঙড়েই নিজের ঘর পেলেন আইএসএফ (ISF) বিধায়ক।

নওশাদ এদিন,  টিভি নাইন বাংলার প্রতিনিধিকে জানান, ভাঙড়ের শানপুকুর গ্রাম পঞ্চায়েতের মাঝেরআইট গ্রামে আব্দুল ওদুদ মোল্লার বাড়িতে আপাতত ঘর ভাড়া নিয়েছেন। নির্বাচন পরবর্তী আবহে তিনি ঘর পাচ্ছিলেন না বলে অভিযোগ। টিভি নাইনের খবরের জেরেই আজ তাঁর বসতপ্রাপ্তি বলে জানিয়েছেন খোদ বিধায়ক। এর জন্য টিভি নাইন বাংলাকে ধন্য়বাদও জানিয়েছেন নওশাদ।

অন্যদিকে, বাড়ির মালিক আব্দুল ওদুদ মোল্লা বলেন, “আমার কাছে ভাইজান ঘর চাইলে ঘর পাবেন না কেন! আমি একাই এই বাড়িতে থাকি। ছেলেরা সব বাইরে। ভাইজান আমার বাড়িতে থাকলে সে তো সৌভাগ্যের কথা। তৃণমূল আমাকে হুমকি দিয়েছিল। কিন্তু সেসব আমি শুনিনি। ভাইজান এখানে থাকুন। এটাই চাই।”

আইএসএফের দলীয় সূত্রে খবর, নির্বাচনের পর থেকেই ভাঙড়ে শাসক শিবিরের হুমকির জেরে নিজের বিধানসভা কেন্দ্রেই পা রাখতে পারেননি নওশাদ। এদিকে, কেন্দ্রে উপস্থিত না থেকে কাজ করা সম্ভব নয়। ফলে বসতবাড়ি ভাড়া নেওয়া ছাড়া উপায় নেই। অভিযোগ, ‘ভাইজান’-কে অনেকে ঘর দিতে রাজি থাকলেও শাসক শিবিরের কিছু দুষ্কৃতী গিয়ে হামলা করে ও হুমকি দেয়। ফলে এতদিন ঘর পাননি তিনি। রবিবার সম্পূর্ণ পুলিশি নিরাপত্তায় ভাঙড়ে এসে পৌঁছন বিধায়ক।

এ প্রসঙ্গে, নওশাদ বলেন, “শাসক শিবির আসলে বিরোধীদের কণ্ঠ প্রতিরোধ করতে চায়। কিন্তু বিরোধী যত পোক্ত হবে তত রাজ্যের উন্নতি হবে। প্রশাসনকেও নিরপেক্ষ হতে হবে। নয়ত, রাজ্যে সুশৃঙ্খলা বজায় রাখা খুবই কঠিন। যেভাবে আমাকে ঘর পাওয়া নিয়ে হুমকির সম্মুখীন হতে হয়েছে তার থেকেই স্পষ্ট রাজ্যে কী ধরনের প্রশাসন চলছে। তবে আমি মানুষের জন্য কাজ করতে চাই। সে নিয়ে পরিকল্পনা রয়েছে। সেই কাজ অবশ্যই করব।” যদিও, এই ঘটনায় তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। আরও পড়ুন: ‘৩৪ বছর শাসন করেও ওরা কখনও ঠকায়নি’, ‘বামে’ প্রশস্তি কেষ্টর‌!