Thakunagar Gun Fire: ভরদুপুরে ঠাকুরনগরে খেলার মাঠে গুলি, গুরুতর আহত এক যুবক

Thakunagar Gun Fire: ওই যুবকের পেটে গুলি লেগেছে বলে খবর। বর্তমানে চিকিৎসকরা জানিয়েছেন, যুবকের অবস্থা স্থিতিশীল। এই ঘটনার পিছনে কী কারণ থাকতে পারে, সেটাই এখন পুলিশের কাছে ধোঁয়াশা।

Thakunagar Gun Fire: ভরদুপুরে ঠাকুরনগরে খেলার মাঠে গুলি, গুরুতর আহত এক যুবক
ঠাকুরনগরে গুলিবিদ্ধ যুবক (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2022 | 4:47 PM

উত্তর ২৪ পরগনা: ভরদুপুরে ঠাকুরনগরে চলল গুলি। গুলিবিদ্ধ এক যুবক। তিনি পেশায় ব্যবসায়ী। ঠাকুরনগরের চিকনপাড়ায় গুলিবিদ্ধ হয়েছেন তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বনগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও পর্যন্ত তিন জনকে আটক করেছে পুলিশ। কী কারণে গুলি, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, গুলিবিদ্ধ ওই যুবক ছুটির সকালে বাড়ির সামনেই খেলছিলেন। তিনি ছোটখাটো ব্যবসা করেন। সেখানেই গুলি চালনার ঘটনা ঘটে। বাড়ির কাছে দুপুরে খবর আসে, ওই যুবক গুলিবিদ্ধ হয়েছেন। দ্রুত তাঁরা মাঠে গিয়ে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই যুবক। স্থানীয়দের সাহায্য নিয়ে ওই যুবককে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ওই যুবকের পেটে গুলি লেগেছে বলে খবর। বর্তমানে চিকিৎসকরা জানিয়েছেন, যুবকের অবস্থা স্থিতিশীল। এই ঘটনার পিছনে কী কারণ থাকতে পারে, সেটাই এখন পুলিশের কাছে ধোঁয়াশা। খেলার মাঠে বচসা থেকে গুলিচালনার ঘটনা ঘটেছিল কিনা, নাকি পুরনো কোনও বিবাদের জেরে গুলি, সেটাই খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

এখনও পর্যন্ত তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তাঁরা এই ঘটনার সঙ্গে কীভাবে জড়িত, ঘটনার কোনও প্রত্যক্ষদর্শী রয়েছেন কিনা, সে সবই জানতে তৎপর তদন্তকারীরা। পরিবারের সদস্য ও এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা। এ প্রসঙ্গে যুবকের পরিবারের এক সদস্য বলেন, “কিছুই তো বুঝতে পারছি না কী থেকে কী হল। বলল তো মাঠে খেলতে যাচ্ছে। মাঠে যে খেলছিল, সে খবরও ছিল আমাদের কাছে। মাঠে ও কারোর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিল কি না, সেটা জানা নেই। ইদানীং কারোর সঙ্গে ঝামেলা হয়েছিল কি না, সেটাও কখনও বলিনি আমাদের।”