Sealdah Bongaon Train: শিয়ালদা লাইনের এই শাখার সকাল থেকেই ট্রেন চলাচল ব্যাহত

Sealdah Bongaon Train: শিয়ালদা লাইনের এই শাখার সকাল থেকেই ট্রেন চলাচল ব্যাহত
শিয়ালদা বনগাঁ লাইনে ট্রেন চলাচল ব্যাহত

Sealdah Bongaon Train: প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, চালক ও খালাসি দীর্ঘক্ষণ গাড়ির ইঞ্জিন স্টার্ট দেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু গাড়ি চলছিল না। রেলগেটও তোলা সম্ভব হচ্ছিল না।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

May 12, 2022 | 8:35 AM

উত্তর ২৪ পরগনা: রেললাইনের ওপরই খারাপ হয়ে গিয়েছে বালিবোঝাই ট্রাক। স্তব্ধ হল রেলের চাকা। বালিবোঝাই ট্রাক হাবড়ায় লাইনের ওপর খারাপ হয়ে যাওয়ায় ট্রেন চলাচল ব্যাহত শিয়ালদা-বনগাঁ লাইনে। চরম ভোগান্তিতে নিত্যযাত্রীরা। ঘটনাস্থলে রেলের আধিকারিকরা। বালি বোঝাই ট্রাকটাকে সরানোর চেষ্টা করা হচ্ছে। জানা যাচ্ছে, বৃহস্পতিবার সকালে বারাসত থেকে বনগাঁ দিকে যাচ্ছিল বালিবোঝাই ট্রাকটি। সকাল ৬টা ২০ মিনিট নাগাদ হাবড়ার রেলগেটে ক্রস করার সময়ে আচমকাই লাইনের ওপর ট্রাকটি খারাপ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, চালক ও খালাসি দীর্ঘক্ষণ গাড়ির ইঞ্জিন স্টার্ট দেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু গাড়ি চলছিল না। রেলগেটও তোলা সম্ভব হচ্ছিল না। ফলে আপ ও ডাউন দুই লাইনেই ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ট্রেনগুলি প্ল্যাটফর্মে দাঁড়িয়ে রয়েছে।

সকালে অফিসযাত্রীরা চরম ভোগান্তিতে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন রেলের আধিকারিক ও জিআরপি। ঘণ্টা খানেক ধরে বালি বোঝাই ট্রাকটি সরানোর চেষ্টা চলে। তারপর জিআরপি একটি দলকে কাজে লাগিয়ে ট্রাকটিকে সরায়। ঘণ্টা খানেক ধরে ট্রেন চলাচল ব্যাহত থাকে শিয়ালদা-বনগাঁ লাইনের ট্রেন চলাচল।

লাইনের ওপর খারাপ হয়ে যাওয়া ট্রাক

শেষ পাওয়া খবর অনুযায়ী, ট্রেন এখন ধীরে ধীরে চলা শুরু করেছে। কিন্তু নির্দিষ্ট সময়ের থেকে অনেকটাই দেরিতে চলছে ট্রেন। ট্রেন যাত্রীদের অনেকেই বিষয়টিতে ক্ষুব্ধ। এক রেল যাত্রী বলেন, “যত ঘটনা অফিস আওয়ার্সেই হয়। অফিস কি আর এসব বুঝবে? কতক্ষণে দেরি হয়ে গেল ট্রেনেই।”

এই খবরটিও পড়ুন

আরেক যাত্রী বলেন, “দীর্ঘক্ষণ ধরে ট্রেন দাঁড়িয়ে রয়েছে। প্রথমে তো আমরা কিছু বুঝতেই পারিনি। পরে স্টেশনগুলিকে মাইকিং করা শুরু হয়। ট্রেন থেকে অনেকেই নেমে যান। ট্রাকটাকে কোনওভাবেই সরানো যাচ্ছিল। অবশেষে পারা যায়। তবে ভোগান্তিতে পড়তে হয় নিত্যযাত্রীদেরই।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA